1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা আগামী ২৯ অক্টোবর

  • আপডেট সময়ঃ বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ১১৬ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,খুলনার রূপসা নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ আগামী ২৯ অক্টোবর অনুষ্ঠিত হবে।

গ্রাম বাঙলার ঐতিহ্য ধরে রাখতে গত ১৪ বছর ধরে রূপসা নদীতে চলছে এই আয়োজন। ১৫ বারের মতো এ বছর বাইচের আয়োজন করেছে খুলনা নগর সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র।

 

নগর সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র’র সভাপতি মোল্লা মারুফ আল রশিদ জানান, ২৯ অক্টোবর দুপুর ১টায় রূপসা নদীর কাস্টম ঘাট থেকে রূপসা (খানজাহান আলী) সেতু পর্যন্ত বাইচ অনুষ্ঠিত হবে।

 

খুলনার কয়রা, নড়াইল ও গোপালগঞ্জের ২০টি দল অংশ নেবে। সিটি মেয়র তালুকদার আবদুল খালেক প্রধান অতিথি হিসেবে বাইচের উদ্বোধন করবেন।

 

এবারও শিল্প প্রতিষ্ঠান আকিজ গ্র“প নৌকা বাইচের স্পন্সর করছে।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......