1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বালিয়াডাঙ্গীতে জাতীয় কন্যা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ৯৩ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:- সময়ে অঙ্গীকার কন্যা শিশুর অধিকার” এই প্রতিপাদ্যেকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ উদ্যেগে যথা যোগ্য তৎপর্য্যর মধ্য দিয়ে জাতীয় কন্যা দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর পক্ষ আজ মঙ্গলবার

(৪ সেপ্টম্বর/২২) সকাল ১১টায় উপজেলা পরিষদ হতে একটি বনাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক পদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচানা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল কুমার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া পারভীন, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ শফিউদ্দীন  (ওসি তদন্ত) মামুন শাহা। এসময় বক্তব্য রাখেন- বালিযাডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচ এর প্রতিনিধি ডাঃ জান্নাতুল বাকি, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বেলাল উদ্দীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুর রহমান ও উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সাহারা বানু।

বক্তারা বলেন, জাতীয় কন্যা শিশু দিবস প্রতিবছরই মহিলা অধিদপ্তরের অধীনে পালন করা হয়। কন্যা শিশু ও ছেলে শিশুর মধ্যে সমাজে যে বৈষম্য রয়েছে তা দূর করতে আমাদের সকলের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। সে ক্ষেত্রে শিক্ষক ও অভিভাবকদের ভূমিকা অপরিহার্য। সর্বোপরি তারা যেন কোনোভাবেই তাদের অধিকার থেকে বঞ্চিত না হয়।

এ সময় বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন

আরো দেখুন......