1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

বালিয়াডাঙ্গীতে জাতীয় কন্যা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ৮৬ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:- সময়ে অঙ্গীকার কন্যা শিশুর অধিকার” এই প্রতিপাদ্যেকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ উদ্যেগে যথা যোগ্য তৎপর্য্যর মধ্য দিয়ে জাতীয় কন্যা দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর পক্ষ আজ মঙ্গলবার

(৪ সেপ্টম্বর/২২) সকাল ১১টায় উপজেলা পরিষদ হতে একটি বনাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক পদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচানা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল কুমার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া পারভীন, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ শফিউদ্দীন  (ওসি তদন্ত) মামুন শাহা। এসময় বক্তব্য রাখেন- বালিযাডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচ এর প্রতিনিধি ডাঃ জান্নাতুল বাকি, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বেলাল উদ্দীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুর রহমান ও উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সাহারা বানু।

বক্তারা বলেন, জাতীয় কন্যা শিশু দিবস প্রতিবছরই মহিলা অধিদপ্তরের অধীনে পালন করা হয়। কন্যা শিশু ও ছেলে শিশুর মধ্যে সমাজে যে বৈষম্য রয়েছে তা দূর করতে আমাদের সকলের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। সে ক্ষেত্রে শিক্ষক ও অভিভাবকদের ভূমিকা অপরিহার্য। সর্বোপরি তারা যেন কোনোভাবেই তাদের অধিকার থেকে বঞ্চিত না হয়।

এ সময় বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন

আরো দেখুন......