1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

বঙ্গবন্ধু এই দেশ স্বাধীন করেছেন অসাম্প্রদায়িক চেতনার ভিত্তিতে–হেলাল আকবর চৌধুরী বাবর

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ১০৩ জন দেখেছেন

ক্রাইম রিপোর্টার (চট্রগ্রাম বিভাগ):- সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গোৎসবের সপ্তমী পূজায়  নন্দনকানন পূজা উদযাপন পরিষদ রথের পুকুর পাড় বালক সাধু আশ্রমে রাত ৮ ঘটিকায় পূজা পরিদর্শন করেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

 

এসময় তিনি বলেন,যুগ যুগ ধরে চিরায়ত বাংলা সর্বজনীন বোধে অসাম্প্রদায়িক চেতনার পীঠস্থান। ধর্মীয় ভেদ বুদ্ধিতে  এই দেশ স্বাধীন হয়নি। বঙ্গবন্ধু এই দেশ স্বাধীন করেছেন অসাম্প্রদায়িক চেতনার ভিত্তিতে। যার ধারাবাহিক রক্ষা করে যাচ্ছে বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনা। তার পরশে বাংলাদেশ এখন সুসজ্জিত একটি দেশ। ধর্মীয় ভাবধারায় যার যার ধর্ম সেই নির্বিঘ্নে পালন করে যাচ্ছে শেখ হাসিনার বদৌলতে।

 

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শ্রী অরুণ কান্তি দাস(কানু), সাবেক ছাত্রনেতা শিবু প্রসাদ চৌধুরী, এ এম কুতুবউদ্দিন চৌধুরী, রথের পুকুর পাড় বালক সাধু আশ্রমের সভাপতি শ্রী সুমন মজুমদার, সাধারণ সম্পাদক শ্রী মিনাল কান্তি দত্ত, আশীষ চক্রবর্তী বাচ্চু, শ্রী সুব্রত দত্ত বাবু, শ্রী রৌদ্রেন দে চৌধুরী বাবুন, শ্রী বাবু চক্রবর্তী, শ্রী তপন চক্রবর্তী (জুনু), শ্রী অনিক চক্রবর্তী জিতু, রাহুল দাস সহ অন্যন্যা নেতৃবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......