1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

জমজমাট নিষিদ্ধ দেহ বানিজ্য – দেখার যেন কেউ নেই।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ১০৮ জন দেখেছেন

ক্রাইম রিপোর্টার (চট্রগ্রাম):-

চট্রগ্রাম মহানগরীর  বিভিন্ন থানাধীন এলাকায় বিউটা পার্লার ও গার্মেন্টসে কর্মরত শ্রমিকার নাম করণ করে বসবাস করার জন্য বাসা ভাড়া নিয়ে গার্মেন্টসে চাকুরীর করার নামে সুন্দরী ২০-৩০ বছরের নারীরা নিয়মিত চালিয়ে যাচ্ছে রমরমা,জমজমাট দেহ বানিজ্যর শ্রমিকার চাকুরী।

শ্রমিকার নামে যে সকল নারীরা দেহ বানিজ্য করে এলাকার কমলমতি ছাত্র,ছাত্রীদের, যুব সমাজ নষ্ট ও নোংরা পরিবেশ সৃষ্টি করার জন্যই দেহ বানিজ্য করে বেড়াচ্ছে, তাদের কয়েকজনার ছবি এখানে প্রকাশ করা হল।

এ বিষয় এলাকাবাসীরা জানান এ ধরনের কার্যক্রম এলাকায় চলতে থাকলে, যুব সমাজ,ছাত্র,ছাত্রী পরিবেশ নষ্ট হয়ে যাবে।

এলাকাবাসী আরো জানান জরুরী ভিত্তিতে পতিতা ও সরকার অনুমোদনহীন দেহ ব্যবসা পরিচালনাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্হা গ্রহন পূর্বক তথা সমাজ ও পরিবেশ রক্ষা করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।

যে সকল দেহ ব্যবসা কারী শ্রমিকাদের ছবি প্রকাশ করা হল, তাদের স্হায়ী / গ্রামের বাড়ীর বাবা/ মা এর ঠিকানাসহ বিস্তারিত প্রকাশ করা হবে অনুসন্ধানী প্রতিবেদনে,,,,

 

শেয়ার করুন

আরো দেখুন......