1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নে আমেরিকা প্রবাসীদের বাড়িতে বাড়িতে পালিত হচ্ছে শারদীয় দুর্গাপূজার মহানবমী

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ১১৩ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি: ঢাক-ঢোল, কাসর, ঘণ্টা, আর শঙ্খধ্বনির আবহে পূজা মণ্ডপে প্রার্থনা, দেবী দুর্গার চরণে পুষ্পার্ঘ্য দেয়ার পাশাপাশি প্রসাদ বিতরণের মধ্য দিয়ে সারাদেশে শারদীয় দুর্গাপূজার মহানবমী পালিত হচ্ছে।

নবমীর সকাল থেকেই ভক্ত আর দর্শনার্থীদের ভিড়ে, কোলাহলে মুখর পূজামণ্ডপগুলো। অসুর নিশানি শত্রু বিমর্দিনী দেবি দুর্গার বিহিত পুজার মধ্য দিয়ে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নের কলিগ্রাম ও বানিয়ারচর গ্রামের আমেরিকা প্রবাসী জিতেন মন্ডল ও অনিমেষ বাড়ৈ এর বাড়ির পূজা মন্ডপে শুরু হয় মহানবমীর আনুষ্ঠানিকতা। এ সসময় ভক্তদের ব্যাপক সমাগম ঘটে। পুরোহিতের মন্ত্রপাঠ, ভক্তদের পুষ্পাঞ্জলি ও উলধ্বনিতে মুখরিত হয়ে উঠে মণ্ডপ গুলো। দুর্গা পুজার মহানবমীতে উপজেলার জলিরপাড়ে মণ্ডপে মণ্ডপে চলছে অঞ্জলি দান, প্রার্থনা ও চন্ডিপাঠ।

আমেরিকা প্রবাসী জিতেন মন্ডল মন্দিরে আগত ভক্তদের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারবর্গের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য দোয়ার প্রার্থনা করেন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের শহীদদের আত্মার শান্তি কামনা করেন।

প্রবাসী জিতেন মন্ডল ও অনিমেষ বাড়ৈ এর সর্বজনীন দুর্গা মন্দিরে উপস্থিত ছিলেন জগদীশ মন্ডল, মিল্টন চক্রবর্তী,যোগেন মন্ডল, করুনা দেবী মন্ডল, শিলা রানী বাড়ৈ, অনির্বাণ বাড়ৈ, অণু দীপ বাড়ৈ, পলাশ বাড়ৈ, অনিমেষ বাড়ৈ, লক্ষ্মী চক্রবর্তী প্রমুখ।

এছাড়া মুকসুদপুর উপজেলা সহ গোপালগঞ্জ জেলার অন্যান্য জায়গায় মন্ডপে মন্ডপে ঢল নেমেছে ভক্তদের।

 

শেয়ার করুন

আরো দেখুন......