1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

হবিগঞ্জের চুনারুঘাটে অবৈধভাবে বালু উত্তোলন দায়ে এক ব্যাক্তি কে ৫০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান!

  • আপডেট সময়ঃ সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৯৮ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের চুনারুঘাটে খোয়াই নদীতে অবৈধভাবে বালু তোলার অপরাধে  অভিযুক্ত এক ব্যাক্তি কে ৫০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন চুনারুঘাট উপজেলা প্রশাসন!

বাহুবল উপজেলার খিলবামৈ গ্রামের ছিদ্দিক আলীর ছেলে মোঃ ইদ্রিস আলী (২৪) কে অর্থদন্ড প্রদান করা হয়!

সোমবার (০৩ অক্টোবর ২২) ইং চুনারুঘাট উপজেলা প্রশাসনের এক প্রেস বার্তায় জানান অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যাক্তি কে ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন!

চুনারুঘাট উপজেলা প্রশাসনের  সূত্রে জানা গেছে, রোববার বিকেলে চুনারুঘাটের সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আফিয়া আমীন পাপ্পার নেতৃত্বে অভিযান পরিচালনা করে চুনারুঘাট সদর উপজেলার হাসারগাঁও গ্রামে খোয়াই নদীতে অবৈধভাবে বালু উত্তোলন করার সময় মো. ইদ্রিছ আলীকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় চুনারুঘাট থানার এসআই সদরুল আমীনসহ একদল পুলিশ এ অভিযানে সহায়তা করে।

অর্থদণ্ডের বিষয়টি নিশ্চিত করে উপজেলা  প্রশাসন এক প্রেস বিজ্ঞপ্তিত প্রকাশ করেন! প্রেস বিজ্ঞপ্তিতে জানান

, বালু ও মাটি ব্যবস্থাপনা আইন যারা অমান্য করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে!

শেয়ার করুন

আরো দেখুন......