1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

শারদীয় দূর্গা পূজা উপলক্ষে নানিয়ারচরে সেনাবাহিনীর আর্থিক সহযোগিতা

  • আপডেট সময়ঃ সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৯৬ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচরঃ- রাঙামাটির নানিয়ারচরে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে শ্রী শ্রী জগন্নাথ মন্দিরে আর্থিক সহযোগিতা প্রদান করেছে নানিয়ারচর জোন (সুদক্ষ দশ)।

রবিবার (২ অক্টোবর) সকালে সম্প্রীতি উন্নয়ন ও প্রকল্প এর আয়োতায় নানিয়ারচর জোন কর্তৃক শারদীয় পূজা উপলক্ষে পূজা উদযাপন কমিটির নিকট আর্থিক সহযোগিতা প্রদান করেন, নানিয়ারচর জোন প্রতিনিধি ক‍্যাপ্টেন আসিফ।

এসময় তিনি বলেন, “ধর্ম যার উৎসব সবার” সাম্প্রদায়িক সম্প্রীতির এই মুল মন্ত্রে উজ্জীবিত হয়ে বাংলাদেশ সেনাবাহিনীর তথা নানিয়ারচর জোন তার দায়িত্বপূর্ণ এলাকার পাহাড়ি জনপদে শান্তি, শৃঙ্খলা ও সম্প্রীতির বন্ধনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় অত্র জোন কর্তৃক শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শ্রী শ্রী জগন্নাথ মন্দির, নানিয়ারচর সদর পূজা মন্ডপে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। এছাড়াও নির্বিঘ্নে ধর্মীয় মহোউৎসব পালনের স্বার্থে এবং সুস্থভাবে পূজা-অর্চনা পরিচালনার লক্ষ্যে অত্র জোন কর্তৃক  সামগ্রিকভাবে নিরাপত্তা প্রদান করা হবে। নানিয়ারচর জোন তার দায়িত্বপূর্ণ এলাকা ক্ষুদ্র-নৃগোষ্ঠী জনগোষ্ঠীসহ সকল জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে জনসাধারণের জীবনযাত্রার মান উন্নয়ন এবং যে কোন প্রয়োজনে সর্বদা নিরলসভাবে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

এসময় উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা মল্লিক, জেলা পরিষদ সাবেক সদস্য ত্রিদীব কান্তি দাস, নানিয়ারচর জোনের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মনু মিয়া, স্থানীয় ইউপি সদস্য প্রিয়তোষ দত্ত, পূজা উদযাপন কমিটির সভাপতি আকাশ কর্মকার প্রমুখ।

শেয়ার করুন

আরো দেখুন......