1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শারদীয় দূর্গা পূজা উপলক্ষে নানিয়ারচরে সেনাবাহিনীর আর্থিক সহযোগিতা

  • আপডেট সময়ঃ সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৮৮ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচরঃ- রাঙামাটির নানিয়ারচরে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে শ্রী শ্রী জগন্নাথ মন্দিরে আর্থিক সহযোগিতা প্রদান করেছে নানিয়ারচর জোন (সুদক্ষ দশ)।

রবিবার (২ অক্টোবর) সকালে সম্প্রীতি উন্নয়ন ও প্রকল্প এর আয়োতায় নানিয়ারচর জোন কর্তৃক শারদীয় পূজা উপলক্ষে পূজা উদযাপন কমিটির নিকট আর্থিক সহযোগিতা প্রদান করেন, নানিয়ারচর জোন প্রতিনিধি ক‍্যাপ্টেন আসিফ।

এসময় তিনি বলেন, “ধর্ম যার উৎসব সবার” সাম্প্রদায়িক সম্প্রীতির এই মুল মন্ত্রে উজ্জীবিত হয়ে বাংলাদেশ সেনাবাহিনীর তথা নানিয়ারচর জোন তার দায়িত্বপূর্ণ এলাকার পাহাড়ি জনপদে শান্তি, শৃঙ্খলা ও সম্প্রীতির বন্ধনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় অত্র জোন কর্তৃক শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শ্রী শ্রী জগন্নাথ মন্দির, নানিয়ারচর সদর পূজা মন্ডপে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। এছাড়াও নির্বিঘ্নে ধর্মীয় মহোউৎসব পালনের স্বার্থে এবং সুস্থভাবে পূজা-অর্চনা পরিচালনার লক্ষ্যে অত্র জোন কর্তৃক  সামগ্রিকভাবে নিরাপত্তা প্রদান করা হবে। নানিয়ারচর জোন তার দায়িত্বপূর্ণ এলাকা ক্ষুদ্র-নৃগোষ্ঠী জনগোষ্ঠীসহ সকল জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে জনসাধারণের জীবনযাত্রার মান উন্নয়ন এবং যে কোন প্রয়োজনে সর্বদা নিরলসভাবে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

এসময় উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা মল্লিক, জেলা পরিষদ সাবেক সদস্য ত্রিদীব কান্তি দাস, নানিয়ারচর জোনের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মনু মিয়া, স্থানীয় ইউপি সদস্য প্রিয়তোষ দত্ত, পূজা উদযাপন কমিটির সভাপতি আকাশ কর্মকার প্রমুখ।

শেয়ার করুন

আরো দেখুন......