1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

জেলা পরিষদ নির্বাচনে জয়পুরহাট সদর উপজেলার সদস্য পদে রমজান সরদারের ব্যাপক গনসংযোগ

  • আপডেট সময়ঃ সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ১৪৬ জন দেখেছেন

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ- যে যায় লঙ্কায় সেই হয় রাবণ,প্রচলিত এই ধারা বদলে ফেলার প্রত্যয় নিয়ে আসন্ন জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচনে জয়পুরহাট সদর উপজেলার সদস্য পদে জয়পুরহাট জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রমজান আলী সরদার হাতি মার্কা নিয়ে ব্যাপক গণসংযোগসহ প্রচারনা চালিয়ে ব্যস্ত সময় পার করছেন। আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

জেলা পরিষদ নির্বাচনে জয়পুরহাট জেলার সদর উপজেলা  ২নং ওর্য়াডের , সাধারণ সদস্য পদ গঠিত হয়। এই ওয়ার্ডে সাধারণ সদস্য পদে রমজান আলী সরদার উপজেলার ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে গণসংযোগসহ ভোটারদেও কাছে ভোট চাইছেন। সৎ যোগ্য, কর্মোঠ, দক্ষ প্রতিবাদী পুরুষ প্রার্থী রমজান আলী সরদার।

 

জেলা পরিষদ নির্বাচনে জয়পুরহাট সদর উপজেলায়, ১টি উপজেলা পরিষদ, ১ টি পৌরসভা ও ৯ টি ইউনিয়নের  জনপ্রতিনিধিরাই তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।

এই উপজেলায় ভোটার সংখ্যা ১৩৩ জন। এরমধ্যে পুরুষ ১০২ ও নারী ভোটার ৩১ জন।

 

জয়পুরহাট সদর উপজেলার ২ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী  রমজান আলী সরদার ও তাঁর পক্ষের সমর্থকরাও ব্যাপক প্রচার প্রচারনা চালিয়ে আসছে। সেই সাথে হাতি মার্কায় ভোট চাইছেন।

উপজেলা পরিষদ, পৌরসভা ও  ইউনিয়ন পরিষদ সমুহে গিয়ে দিনরাত ভোটারদের সাথে গন সংযোগের মাধ্যমে প্রচার প্রচারণা  অব্যাহত রেখেছেন।

 

এবার ভোটাররা ঐক্যবদ্ধ, তারা স্বচ্ছ ও ক্লিন ইমেজের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করে স্বচ্ছ এবং জবাবদিহিতা নিশ্চিত করেত চান।

 

জেলা পরিষদের ভোট আ’ম জনতার ভোট নয়, জনপ্রতিনিধির ভোট এবং সবাই সচেতন। তাই তারা অতীতের ন্যায় ভুল করতে নারাজ, প্রতারিত ও বঞ্চিত হতে চান না তারা।

শেয়ার করুন

আরো দেখুন......