1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

জেলা পরিষদ নির্বাচনে জয়পুরহাট সদর উপজেলার সদস্য পদে রমজান সরদারের ব্যাপক গনসংযোগ

  • আপডেট সময়ঃ সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ১৫৬ জন দেখেছেন

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ- যে যায় লঙ্কায় সেই হয় রাবণ,প্রচলিত এই ধারা বদলে ফেলার প্রত্যয় নিয়ে আসন্ন জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচনে জয়পুরহাট সদর উপজেলার সদস্য পদে জয়পুরহাট জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রমজান আলী সরদার হাতি মার্কা নিয়ে ব্যাপক গণসংযোগসহ প্রচারনা চালিয়ে ব্যস্ত সময় পার করছেন। আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

জেলা পরিষদ নির্বাচনে জয়পুরহাট জেলার সদর উপজেলা  ২নং ওর্য়াডের , সাধারণ সদস্য পদ গঠিত হয়। এই ওয়ার্ডে সাধারণ সদস্য পদে রমজান আলী সরদার উপজেলার ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে গণসংযোগসহ ভোটারদেও কাছে ভোট চাইছেন। সৎ যোগ্য, কর্মোঠ, দক্ষ প্রতিবাদী পুরুষ প্রার্থী রমজান আলী সরদার।

 

জেলা পরিষদ নির্বাচনে জয়পুরহাট সদর উপজেলায়, ১টি উপজেলা পরিষদ, ১ টি পৌরসভা ও ৯ টি ইউনিয়নের  জনপ্রতিনিধিরাই তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।

এই উপজেলায় ভোটার সংখ্যা ১৩৩ জন। এরমধ্যে পুরুষ ১০২ ও নারী ভোটার ৩১ জন।

 

জয়পুরহাট সদর উপজেলার ২ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী  রমজান আলী সরদার ও তাঁর পক্ষের সমর্থকরাও ব্যাপক প্রচার প্রচারনা চালিয়ে আসছে। সেই সাথে হাতি মার্কায় ভোট চাইছেন।

উপজেলা পরিষদ, পৌরসভা ও  ইউনিয়ন পরিষদ সমুহে গিয়ে দিনরাত ভোটারদের সাথে গন সংযোগের মাধ্যমে প্রচার প্রচারণা  অব্যাহত রেখেছেন।

 

এবার ভোটাররা ঐক্যবদ্ধ, তারা স্বচ্ছ ও ক্লিন ইমেজের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করে স্বচ্ছ এবং জবাবদিহিতা নিশ্চিত করেত চান।

 

জেলা পরিষদের ভোট আ’ম জনতার ভোট নয়, জনপ্রতিনিধির ভোট এবং সবাই সচেতন। তাই তারা অতীতের ন্যায় ভুল করতে নারাজ, প্রতারিত ও বঞ্চিত হতে চান না তারা।

শেয়ার করুন

আরো দেখুন......