1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপ ফুটবলের উদ্ধোধন: ট্রাইবেকারে পদ্মা-মেঘনা জয়ী ঝিনাইগাতীতে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্টিত ২০ রমজানের মধ্যে জাহাজ ভাঙ্গা শ্রমিকদের বেতন-বোনাস প্রদানের দাবি ফুটপাত দখলকারীরা কীভাবে বিদ্যুৎ পায়, প্রশ্ন মেয়র রেজাউলের, “নতুন কারিকুলামের চ্যালেঞ্জে অভিভাবকগণও সম্পৃক্ত”-ইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের অনুষ্ঠানে বক্তারা চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হত্যাকান্ডে জড়িত আসামির স্বীকারোক্তি ভিডিও ভাইরাল; আদালতে হত্যা মামলা দায়ের র‌্যব-৭, চট্টগ্রাম’র অভিযানে, ফেনী এবং চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ৬টি কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ আটক- ২৮ প্রধানমন্ত্রী নিজ হস্তে রাষ্ট্রপতি পদক পড়িয়ে দিলেন বাদলগাছী থানা অফিসার ইনচার্জ কে। প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম

বঙ্গবন্ধুর সমাধিতে র‍্যাবের নবনিযুক্ত মহাপরিচালক এম খুরশীদ হোসেনের শ্রদ্ধা

  • আপডেট সময়ঃ রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ৮৮ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‍্যাব) -এর নবনিযুক্ত মহাপরিচালক (অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক) এম খুরশীদ হোসেন বিপিএম (বার), পিপিএম।

রোববার (২ অক্টোবর) দুপুর পৌনে তিনটায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

 

সফরসঙ্গী হিসেবে তার সহধর্মিনী মিসেস দিলরুবা খুরশীদ ও কনিষ্ঠপুত্র এম তানভীর হোসেন, র‍্যাব

কমান্ডার খন্দকার আল মঈন পিপিএম (বার), পিএসসি. বিএন, অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্ণেল মো. কামরুল হাসান পিপিএম. এএফডব্লিউসি. পিএসসি, অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ডিআইজি ইমতিয়াজ আহমেদ পিপিএম সেবা উপস্থিত ছিলেন।

 

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

 

এ সময় গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. খাইরুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক একেএম হেদায়েতুল ইসলাম, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল

হক টুটুল সহ র‍্যাব ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

পরে বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে তিনি মন্তব্য লিখে স্বাক্ষর করেন। এরপর প্রেস ব্রিফিং শেষে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

শেয়ার করুন

আরো দেখুন......