1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

RAB পরিচয় দাতা প্রতারক মটরসাইকেল চোর এর তথ্য মতে আরো ১টি মটরসাইকেল উদ্ধার।

  • আপডেট সময়ঃ শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ১০৯ জন দেখেছেন

 মোঃ মুরাদ হোসেন, যশোর জেলা প্রতিনিধি,দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকা। র‌্যাব সদস্য হিসেবে পরিচিত হয়ে ইং ২৭/০৯/২০২২ তারিখ বেলা ১২:৩০ ঘটিকার সময় যশোর শহরের ঝুমঝুমপুরে কবির মটর ওয়ার্কসপের মটর মেকানিক মিন্টুর নিকট পালসার মটরসাইকেল ক্রয়ের প্রস্তাব করে চাবি নিয়ে ট্রায়ালের কথা বলে মটরসাইকেল নিয়ে চম্পট দেয় অজ্ঞাত ভুয়া র‌্যাব পরিচয় দাতা মটরসাইকেল চোর। অজ্ঞাত ব্যক্তির মোবাইল তথ্যের ভিত্তিতে ইং ৩০/০৯/২০২২ তারিখ বিকালে ঝিকরগাছা এলাকায় অবস্থান সনাক্ত করে ভুক্তভোগী অভিযোগকারী উক্ত এলাকায় চৌকি দিয়ে দেখতে পেয়ে আটকের চেষ্টা করলে দৌড়ে পালানোর সময় পড়ে গিয়ে আহত হয়। সংবাদ পেয়ে ডিবির ওসি রুপন কুমার সরকারের নির্দেশে এসআই মফিজুল ইসলাম, পিপিএম এর নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে গ্রেফতার করে এবং তার স্বীকারোক্তি মতে খুলনার পাইকগাছা থানাধীন কপিলমনি শ্যামনগর গ্রামে অভিযান পরিচালনা করে নাম্বার প্লেটসহ পরিবর্তন/পরিবর্ধন করা চোরাই মটরসাইকেলটি পেয়ে উদ্ধার করা হয়। ঘটনা সংক্রান্তে কোতয়ালী মডেল থানার মামলা নং-০১, তাং-০১/১০/২০২২ খ্রিঃ, ধারা-১৭০/৪২০/৩৭৯/৩৪ পেনাল কোড রুজু হয়।

ফেসবুকে দেখে ইং ১৮ এপ্রিল ২০২১ তারিখে ঝিকরগাছা থানার সামনে থেকে পুলিশ পরিচয়ে নেওয়া ১টি পালসার মটরসাইকেল প্রতারণা পূর্বক চুরির অভিযোগ নিয়ে আসে ভুক্তভোগী সোহাগ। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী আঃ হালিম মালি এর স্বীকারোক্তি মতে কোতয়ালী থানাধীন সিতারামপুর সাকিনে অভিযান পরিচালনা করে চোরাই মটরসাইকেলটিসহ জাল সনদপত্র জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীর নাম ঠিকানাঃ

১। মোঃ আঃ হালিম মালী ছদ্মনাম ছাত্তার (৪৬), পিতা- মোহর আলী মালী, সাং-শ্যামনগর, থানা-পাইকগাছা, জেলা-খুলনা ( যশোরের বিভিন্ন এলাকায় ভাড়া থাকে)।

শেয়ার করুন

আরো দেখুন......