1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জের চুনারুঘাটে ৪৬ বোতল সিগনেচার ও ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার!

  • আপডেট সময়ঃ শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ৮৯ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের আমরোড এলাকায়

অফিসার ইনচার্জ আলী আশরাফ এর দিক নিদর্শনার এস আই খুর্শেদ আলম এর নেতৃত্বে  অভিযান পরিচালনা করে এক মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে  পুলিশ!

শুক্রবার (৩০ সেপ্টেম্বর২২) ইং দুপুরে চুনারুঘাট থানা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে মাদক ব্যবসায়ী কে গ্রেফতার এর বিষয় টি নিশ্চিত করেন!

থানা পুলিশের সুত্রে জানা যায় গত কাল রাত সারে ৯ ঘঠিকায় হবিগঞ্জ জেলা চুনারুঘাট উপজেলার বাল্লা সীমান্ত  থেকে মাদক সংগ্রহ করে হবিগঞ্জ আসার রাস্তায়  চুনারুঘাট উপজেলার আমরোডে অভিযান পরিচালনা করে হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের বনগাও গ্রামের  আঃ কদ্দুছ মিয়ার ছেলে নাজমুল ইসলাম (শাহ আলম)  ( ২৬) কে ৪৬ পিছ ভারতীয় মদ ও ফেন্সিডিল সহ গ্রেফতার করেন!

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শামীম অপর মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

বিষয় টি নিশ্চিত করেন চুনারুঘাট থানা পুলিশের ওসি( তদন্ত) গোলাম মোস্তফা।

তিনি জানান মাদকের বিরুদ্ধে চুনারুঘাট থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছেন!

শেয়ার করুন

আরো দেখুন......