1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক চুরি হওয়া ব্যাটারী চালিত ইজিবাইক উদ্ধার, চোর চক্রের সদস্য গ্রেফতার ০৪।

  • আপডেট সময়ঃ শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ১১১ জন দেখেছেন

মোঃমুরাদ হোসেন, যশোর জেলা প্রতিনিধি,দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকা। 

মিল্টন মিয়া (৪০), পিতা- কফিল উদ্দিন, সাং- হালসা, থানা- কোতয়ালী, জেলা- যশোর মৌখিকভাবে পুলিশ সুপার, যশোর মহোদয়কে জানান যে, তার একটি ব্যাটারী চালিত হলুদ ও নীল রংয়ের ইজিবাইক আছে, যাহার মুল্য অনুমান ১,৫০,০০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা। সে ইজিবাইক চালিয়ে উপার্জিত অর্থ দিয়া সংসার চালাইয়া আসিতেছে। প্রতিদিনের ন্যায় সে বাড়ি হইতে বাহির হইয়া ইং ২৫/০৯/২০২২ তারিখ বেলা অনুমান ১২:০০ ঘটিকার সময় অত্র যশোর কোতয়ালী মডেল থানাধীন যশোর জজ কোর্ট মসজিদ গলির ভিতর তার ইজিবাইকটি তালাবন্ধ করিয়া রেজিঃ অফিসের ভিতরে যায়। কাজ শেষ করিয়া অনুমান ১২:৪৫ ঘটিকার সময় গাড়ি রাখার স্থানে আসিয়া দেখে তার ইজিবাইকটি উক্ত স্থানে নাই। অজ্ঞাতনামা চোর বা চোরেরা ইং ২৫/০৯/২০২২ তারিখ বেলা অনুমান ১২:০০ ঘটিকা হইতে ১২:৪৫ ঘটিকার মধ্যে যে কোন সময় তার ইজিবাইকটির তালা লক ভাঙ্গিয়া সু-কৌশলে এবং গাড়িতে থাকা লাইসেন্স, যাহার নং-৩৮২৫ সহ চুরি করিয়া নিয়া যায়।

 

মানবিক পুলিশ সুপার মহোদয় ঘটনার বিষয়টি নিবিড়ভাবে তদন্তপূর্বক আসামীকে গ্রেফতারসহ ইজিবাইক উদ্ধারের জন্যে ওসি ডিবি যশোরকে নির্দেশ প্রদান করেন। ওসি ডিবি যশোরের সার্বিক তত্ত্বাবধানে এসআই সাদ্দাম হোসেন বাদীর তথ্য মতে ও তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনায় জড়িত আসামীর অবস্থান সনাক্ত করেন এবং ঘটনায় জড়িত আসামী শান্তকে ২৯/০৯/২০২২ তারিখ রাত অনুমান ২৩:০০ ঘটিকার সময় কোতয়ালীর খড়কী হতে গ্রেফতার করেন এবং সে ঘটনার সত্যতা স্বীকার করিয়া জানায় যে, গত ইং ২৫/০৯/২০২২ তারিখ অনুমান ১২:৩০ ঘটিকার সময় ঘটনাস্থল হইতে ধৃত আসামী শান্ত ইজিবাইকটি তালার লক ভাঙ্গিয়া চুরি করিয়া নিয়া যায়। তার সহযোগী আসামী ইসরাফিল হোসেন ফারহান (২১) এবং আসামী কবির হোসেন (৩০) এর সহযোগীতায় ইজিবাইকটি আসামী রমজান আলী (৫৩) এর নিকট বিক্রয় করে বলিয়া স্বীকার করেন। চুরি হওয়া ইজিবাইকটি রমজানের দখল হতে ইং ৩০/০৯/২০২২ তারিখ ভোর রাত ০৫:৩০ ঘটিকার সময় উদ্ধার পূর্বক জব্দ করেন।

 

আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় তারা একটা সংঘবদ্ধ চোর চক্রের সক্রিয় সদস্য হয়ে যশোর জেলার বিভিন্ন থানা এলাকা হতে ইজিবাইক, সিএনজি চুরি করে থাকে।

 

“বাংলাদেশ পুলিশের শপথ-দেশের মানুষকে রাখবো নিরাপদ,

সত্য উদঘাটনে বদ্ধ পরিকর, যশোর জেলা পুলিশ ”

শেয়ার করুন

আরো দেখুন......