1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক চুরি হওয়া ব্যাটারী চালিত ইজিবাইক উদ্ধার, চোর চক্রের সদস্য গ্রেফতার ০৪।

  • আপডেট সময়ঃ শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ১১৭ জন দেখেছেন

মোঃমুরাদ হোসেন, যশোর জেলা প্রতিনিধি,দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকা। 

মিল্টন মিয়া (৪০), পিতা- কফিল উদ্দিন, সাং- হালসা, থানা- কোতয়ালী, জেলা- যশোর মৌখিকভাবে পুলিশ সুপার, যশোর মহোদয়কে জানান যে, তার একটি ব্যাটারী চালিত হলুদ ও নীল রংয়ের ইজিবাইক আছে, যাহার মুল্য অনুমান ১,৫০,০০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা। সে ইজিবাইক চালিয়ে উপার্জিত অর্থ দিয়া সংসার চালাইয়া আসিতেছে। প্রতিদিনের ন্যায় সে বাড়ি হইতে বাহির হইয়া ইং ২৫/০৯/২০২২ তারিখ বেলা অনুমান ১২:০০ ঘটিকার সময় অত্র যশোর কোতয়ালী মডেল থানাধীন যশোর জজ কোর্ট মসজিদ গলির ভিতর তার ইজিবাইকটি তালাবন্ধ করিয়া রেজিঃ অফিসের ভিতরে যায়। কাজ শেষ করিয়া অনুমান ১২:৪৫ ঘটিকার সময় গাড়ি রাখার স্থানে আসিয়া দেখে তার ইজিবাইকটি উক্ত স্থানে নাই। অজ্ঞাতনামা চোর বা চোরেরা ইং ২৫/০৯/২০২২ তারিখ বেলা অনুমান ১২:০০ ঘটিকা হইতে ১২:৪৫ ঘটিকার মধ্যে যে কোন সময় তার ইজিবাইকটির তালা লক ভাঙ্গিয়া সু-কৌশলে এবং গাড়িতে থাকা লাইসেন্স, যাহার নং-৩৮২৫ সহ চুরি করিয়া নিয়া যায়।

 

মানবিক পুলিশ সুপার মহোদয় ঘটনার বিষয়টি নিবিড়ভাবে তদন্তপূর্বক আসামীকে গ্রেফতারসহ ইজিবাইক উদ্ধারের জন্যে ওসি ডিবি যশোরকে নির্দেশ প্রদান করেন। ওসি ডিবি যশোরের সার্বিক তত্ত্বাবধানে এসআই সাদ্দাম হোসেন বাদীর তথ্য মতে ও তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনায় জড়িত আসামীর অবস্থান সনাক্ত করেন এবং ঘটনায় জড়িত আসামী শান্তকে ২৯/০৯/২০২২ তারিখ রাত অনুমান ২৩:০০ ঘটিকার সময় কোতয়ালীর খড়কী হতে গ্রেফতার করেন এবং সে ঘটনার সত্যতা স্বীকার করিয়া জানায় যে, গত ইং ২৫/০৯/২০২২ তারিখ অনুমান ১২:৩০ ঘটিকার সময় ঘটনাস্থল হইতে ধৃত আসামী শান্ত ইজিবাইকটি তালার লক ভাঙ্গিয়া চুরি করিয়া নিয়া যায়। তার সহযোগী আসামী ইসরাফিল হোসেন ফারহান (২১) এবং আসামী কবির হোসেন (৩০) এর সহযোগীতায় ইজিবাইকটি আসামী রমজান আলী (৫৩) এর নিকট বিক্রয় করে বলিয়া স্বীকার করেন। চুরি হওয়া ইজিবাইকটি রমজানের দখল হতে ইং ৩০/০৯/২০২২ তারিখ ভোর রাত ০৫:৩০ ঘটিকার সময় উদ্ধার পূর্বক জব্দ করেন।

 

আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় তারা একটা সংঘবদ্ধ চোর চক্রের সক্রিয় সদস্য হয়ে যশোর জেলার বিভিন্ন থানা এলাকা হতে ইজিবাইক, সিএনজি চুরি করে থাকে।

 

“বাংলাদেশ পুলিশের শপথ-দেশের মানুষকে রাখবো নিরাপদ,

সত্য উদঘাটনে বদ্ধ পরিকর, যশোর জেলা পুলিশ ”

শেয়ার করুন

আরো দেখুন......