1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

চ্যাম্পিয়নশিপ-২০২২ এর চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী সংবর্ধনা দেয়া হয়

  • আপডেট সময়ঃ শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ১৩৯ জন দেখেছেন

মোঃ সামদানি হোসেন বাপ্পি,ময়মনসিংহ প্রতিনিধি :- ফুটবল দলের ময়মনসিংহের কলসিন্দুরের ৮ ফুটবলারকে সংবর্ধনা প্রদান করে। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ফুটবলারদের ক্রেস্ট ও আর্থিক পুরস্কার তুলে দেন জনাব দেবদাস ভট্টাচার্য্য, বিপিএম, ডিআইজি, বাংলাদেশ পুলিশ, ময়মনসিংহ রেঞ্জ, ময়মনসিংহ মহোদয়। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম, পুলিশ সুপার, ময়মনসিংহ মহোদয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এহতেশামূল আলম, সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থা, ময়মনসিংহ, জনাব সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন, সহ-সভাপতি, জেলা ক্রীড়া সংস্থা, ময়মনসিংহ; জনাব এ.কে.এম দেলোয়ার হোসেন মুকুল, সভাপতি, ময়মনসিংহ জেলা ফুটবল এসোসিয়েশন এবং জনাব মাসুদ রানা আহম্মেদ, সাধারণ সম্পাদক, ময়মনসিংহ জেলা ফুটবল এসোসিয়েশন।

 

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে কৃতি ফুটবলারদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে তাদের হাতে ক্রেস্ট এবং আর্থিক পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে উক্ত নারী ফুটবলারদের গড়ার কারিগর কৃতি ফুটবল কোচ জনাব মোঃ মফিজ উদ্দিন সহ পাঁচ জন কৃতি ফুটবল কোচকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

 

প্রধান অতিথি মহোদয় সাফ চ্যাম্পিয়নশিপ জয় করায় ফুটবলারদের অভিনন্দন জানান। তিনি যেকোনো প্রয়োজনে ফুটবলাদের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মহোদয় সাফ চ্যাম্পিয়নশিপ জয় করায় কলসিন্দুরের ফুটবলারদের অভিনন্দন জানান। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র হাত ধরে বাংলাদেশে নারীর ক্ষমতায়ন হচ্ছে। নারী ফুটবলারদের সাফ চ্যাম্পিয়নশিপ জয়ে বাংলাদেশে নারীর ক্ষমতায়ন নতুন মাত্রা পাবে বলে তিনি মনে করেন। তিনি বলেন ময়মনসিংহ জেলা পুলিশ প্রথম থেকেই এই নারী ফুটবলারদের পাশে ছিল। ভবিষ্যতেও যেকোন প্রয়োজনে জেলা পুলিশ তাদের পাশে থাকবে বলে তিনি প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

 

অনুষ্ঠানে উক্ত ফুটবলারদের মেন্টর মিনতি রানী শীল, প্রধান শিক্ষক, কলসিন্দুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং মালা রানী সরকার, সহকারী অধ্যাপক, কলসিন্দুর সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়; কৃতি ফুটবল কোচ মোঃ মফিজ উদ্দিন; খেলোয়ারদের মধ্যে সহ-অধিনায়ক মারিয়া মান্দা এবং সানজিদা আক্তার বক্তব্য রাখেন। এ সময় ফুটবলারদের পরিবারের সদস্যবৃন্দ, জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, আমন্ত্রিত অতিথিবর্গ, সাংবাদিকগণ ও বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

 

এর আগে কৃতি ফুটবলারদের ময়মনসিংহ পুলিশ অফিসার্স মেস হতে ঘোড়ার গাড়িযোগে ব্যান্ড পার্টি সহকারে সাড়ম্বড়ে পুলিশ লাইনসে্ অনুষ্ঠানস্থলে নিয়ে আসা হয়। পুলিশ অফিসার্স মেসে তাদের ফুলের মালা দিয়ে বরণ করে নেওয়া হয়। উল্লেখ্য আজকের অনুষ্ঠানের সংবর্ধনাপ্রাপ্ত খেলোয়াড়গণ হলেন মারিয়া মান্দা, শামসুন্নাহার, সানজিদা আক্তার, সাজেদা খাতুন, মার্জিয়া, তহুরা খাতুন, শামসুন্নাহার-জুনিয়র এবং শিউলি আজিম। যেসকল কৃতি কোচদের সম্মাননা জানানো হয় তারা হলেন মোঃ মফিজ উদ্দিন, জনাব সালাহ উদ্দিন আহম্মদ, মোঃ বোরহান উদ্দিন, জনাব মোঃ মকবুল হোসেন এবং জনাব মোঃ জুয়েল মিয়া।

 

শেয়ার করুন

আরো দেখুন......