1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

জয়পুরহাট জেলার শ্রেষ্ঠ নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসান মনোনীত হওয়ায় উপজেলা প্রেসক্লাবের পক্ষথেকে শুভেচ্ছা

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ১২০ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদকঃ- জয়পুরহাট জেলার পাঁচটি উপজেলার মধ্যে আক্কেলপুর উপজেলার পরিশ্রমী,দক্ষ,মেধাবী সুযোগ্য নির্বাহী অফিসার (ইউএনও) এস.এম হাবিবুল হাসান জয়পুরহাট জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে মনোনীত হয়েছেন।

তিনি এমন সাফল্য অর্জন করাই ১৯৮৪ সালে স্থাপিত প্রাচীন ঐতিহ্যবাহী উপজেলা প্রেসক্লাব,আক্কেলপুর” জয়পুরহাটের সকল সাংবাদিক ও সদস্য বৃন্দদের পক্ষথেকে নির্বাহী অফিসার (ইউএনও) এস.এম হাবিবুল হাসান’কে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

পাশাপাশি উপজেলা প্রেসক্লাব এর সকলেই মহান সৃষ্টিকর্তার নিকট তার জন্য দোয়া করেছেন তিনি যেন আগামী দিনে আরও উচ্চ পদের দায়িত্ব গ্রহণ করতে পারেন। তার এমন সাফল্যের পিছনে যে সকল মহৎকর্ম রয়েছে তা সেসব কর্মগুলো তুলেধরে প্রকাশ করা হবে। বিস্তারিত আসছে—

শুভেচ্ছান্তেঃ- উপজেলা প্রেসক্লাব,আক্কেলপুর”জয়পুরহাটের সকল সাংবাদিকসহ সদস্য বৃন্দদের পক্ষে,সভাপতিঃ- মীর মোঃ আতিকুজ্জামান ও সাধারণ সম্পাদক নিরেন দাস।

শেয়ার করুন

আরো দেখুন......