1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

জয়পুরহাট জেলার শ্রেষ্ঠ নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসান মনোনীত হওয়ায় উপজেলা প্রেসক্লাবের পক্ষথেকে শুভেচ্ছা

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৪ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদকঃ- জয়পুরহাট জেলার পাঁচটি উপজেলার মধ্যে আক্কেলপুর উপজেলার পরিশ্রমী,দক্ষ,মেধাবী সুযোগ্য নির্বাহী অফিসার (ইউএনও) এস.এম হাবিবুল হাসান জয়পুরহাট জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে মনোনীত হয়েছেন।

তিনি এমন সাফল্য অর্জন করাই ১৯৮৪ সালে স্থাপিত প্রাচীন ঐতিহ্যবাহী উপজেলা প্রেসক্লাব,আক্কেলপুর” জয়পুরহাটের সকল সাংবাদিক ও সদস্য বৃন্দদের পক্ষথেকে নির্বাহী অফিসার (ইউএনও) এস.এম হাবিবুল হাসান’কে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

পাশাপাশি উপজেলা প্রেসক্লাব এর সকলেই মহান সৃষ্টিকর্তার নিকট তার জন্য দোয়া করেছেন তিনি যেন আগামী দিনে আরও উচ্চ পদের দায়িত্ব গ্রহণ করতে পারেন। তার এমন সাফল্যের পিছনে যে সকল মহৎকর্ম রয়েছে তা সেসব কর্মগুলো তুলেধরে প্রকাশ করা হবে। বিস্তারিত আসছে—

শুভেচ্ছান্তেঃ- উপজেলা প্রেসক্লাব,আক্কেলপুর”জয়পুরহাটের সকল সাংবাদিকসহ সদস্য বৃন্দদের পক্ষে,সভাপতিঃ- মীর মোঃ আতিকুজ্জামান ও সাধারণ সম্পাদক নিরেন দাস।

শেয়ার করুন

আরো দেখুন......