1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে প্রশাসনের অভিযান এক মাদক সেবীকে ৩ মাসের কারাদণ্ড প্রদান!

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১০১ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের  শায়েস্তাগঞ্জ উপজেলায় ব্রাক্ষনডোরা ইউনিয়নের বিশাউড়া গ্রামের  মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০১জন মাদক সেবীকে গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২২ ইং দুপুরে  শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসনের অভিযানে এ দন্ড প্রদান করেন!

বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার, মোবাইল কোর্টের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ এর সংশ্লিষ্ট ধারায়  আসামীকে ০৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০০/- অর্থদন্ড প্রদান করেন!

বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থলে উপস্থিত জনগণের উদ্দেশ্য মাদকের বিরুদ্ধে সচেতন হওয়ার জন্য বক্তব্য প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত মাদক সেবীকে জেল হাজতে প্রেরণ করেন উপজেলার প্রশাসন!

এ সময়  মাদকদ্রব্য অধিদপ্তরের একটি টিম সহযোগিতা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......