1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প পতেঙ্গা মডেল থানা পরিদর্শনে সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় নাটোর জেলার লালপুর উপজেলা পরিষদ নির্বাচনে তারুণ্যের জয়গান। বটিয়াঘাটা লবণচরা এলাকায় পুত্রের নির্যাতে বাবা পঙ্গু তালতলীতে সভা সমাবেশে ব্যস্ত তিন চেয়ারম্যান প্রার্থী মুকসুদপুরে পুনরায় কাবির মিয়া ও কাশিয়ানীতে মোক্তার হোসেন চেয়ারম্যান নির্বাচিত জয়পুরহাটের কালাইয়ে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু আলীকদমে সংরক্ষিত বনের গাছ চুরি বরখাস্ত ৩ কর্মকর্তা-কর্মচারী বাসের মধ্য থেকে ১০ বোতল ফেনসিডিল সহ এক যাত্রীকে আটক করেছে ডিবি পুলিশ যশোর

পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের পা বিচ্ছিন্ন

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৭ জন দেখেছেন

গাজী এনামুল হক (লিটন)পিরোজপুর জেলা প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় অজ্ঞাত দুর্বৃত্তরা পথরোধ করে হামলা চালিয়ে শফিকুল ইসলাম (৩৮) নামে এক যুবকের পা বিচ্ছিন্ন করে ফেলেছে।উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে মাঝের পোল ফরাজী বাড়ির সামনে মটরসাইকেলযোগে মঠবাড়িয়া আসার পথে আঞ্চলিক মহাসড়কের ওপর জাতীয় পার্টির এ নেতার ওপর হামলা চালানো হয়।জাতীয় পার্টির (এরশাদ) রাজনীতিতে সক্রিয় আছেন তিনি।

শফিকুল তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এবং তুষখালী গ্রামের আইয়ুব আলীর পুত্র।

হামলার সময় শফিকুলকে বহনকারী মটরসাইকেল চালক বাবু এবং আরেকজন আরোহী সুমন ঘটনাস্থল থেকে দৌঁড়িয়ে পাশের বাড়ি আশ্রয় নিয়ে আত্মরক্ষা করে বলে জানা গেছে।বাবু তুষখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের আব্দুর রাজ্জাকের ছেলে এবং সুমন তুষখালী বাজারের ব্যবসায়ী এমাদুল খানের জামাতা।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদার জানান,দিনে দুপুরে সন্ত্রাসীরা শফিকুলকে কোপানোর ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সন্ত্রাসীদের বহনকারী মাহেন্দ্রাটি আটক করতে পারলে রহস্য উদঘাটন হতে পারে।এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত।

এ ঘটনায় জিজ্ঞেসাবাদের জন্য  নাসির উদ্দীন নামে একজন গ্রেপ্তার হয়েছে বলে জানা গেছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাঃ নূরুল ইসলাম বাদল জানান, হামলাকারীদের সনাক্ত করে দ্রুত গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

আরো দেখুন......