1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

খুলনা দাকোপ উপজেলায় মসজিদের আলমারি ভেঙ্গে দানের টাকা চুরি

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৪ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

খুলনার দাকোপ উপজেলার চালনা বিল্লালীয়া মাদ্রাসার মসজিদের ভিতরে থাকা আলমারির তালা ভেঙে দানের ৭ হাজার ৭২ টাকা চুরি করে নিয়ে গেছে অজ্ঞাত চোরেরা।

মঙ্গলবার মাগরিবের নামাজের সময় বিষয়টি মুসল্লিদের নজরে আসে।

মসজিদের ইমাম মাওলানা আবু সাঈদ দৈনিক অপরাধ অনুসন্ধানকে জানান, ধারণা করা হচ্ছে, আসর থেকে মাগরিব- এই সময়ের মধ্যে চুরির ঘটনা ঘটেছে। আলমারিতে ধর্মপ্রাণ মুসল্লিদের মসজিদের উন্নয়নের জন্য দান করা সাত হাজার ৭২ টাকা রক্ষিত ছিল।

এ বিষয়ে মসজিদ কমিটির সাথে আলোচনা করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......