1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

খুলনায় উপজেলা নির্বাহী কর্মকর্তার অভিযানে চিংড়িতে অপদ্রব্য পুশ করায় জরিমানা

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৯২ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

খুলনা ডুমুরিয়ায় চিংড়িতে অপদ্রব্য পুশ করার অপরাধে ভ্রাম্যমান আদালত এক মাছ ব্যবসায়ীকে ৪০ হাজার টাকা জরিমানা ও ৩ হাজার কেজি চিংড়ি মাছ বিনষ্ট করেছে।

বুধবার রাত সাড়ে ৭ টার দিকে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শরীফ আসিফ রহমান।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আবু বক্কর সিদ্দিক জানায়, চিংড়িতে অপদ্রব্য পুশ করছে এমন সংবাদের ভিত্তিতে ডুমুরিয়ার কাজী ইসহাক আলীর কাজি শামসুর রহমান মৎস্য আড়তে অভিযান পরিচালনা করা হয়।

এসময় চিংড়িতে অপদ্রব্য পুশ করার সত্যতা পাওয়া যায়। এ অপরাধে তাকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয় এবং প্রায় ৩ হাজার কেজি চিংড়ি বিনষ্ট করা হয়।

যার আনুমানিক মূল্য ২৭ লাখ টাকা।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......