1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনা বটিয়াঘাটায় নদীতে ভাসমান অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

  • আপডেট সময়ঃ বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৫ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,খুলনার বটিয়াঘাটা উপজেলায় নদীতে অজ্ঞাতনামা এক যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। এ ব্যাপারে বটিয়াঘাটা উপজেলার স্থানীয় এক মেম্বর বাদী হয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, সকাল ১০টার দিকে স্থানীয় এক নারী নদীতে মাছ ধরতে গিয়ে কচুরীপনার মধ্যে একটি মরদেহ দেখতে পেয়ে চিৎকার করতে থাকে। আশপাশের লোকজন এসে মরদেহটি নদীর তীরে তুলে নিয়ে আসে। পরে বটিয়াঘাটা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহের সুরাতহাল রির্পোট করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

বটিয়াঘাটা থানার অফিসার ইনচার্জ মো: শাহাজালাল দৈনিক অপরাধ অনুসন্ধানকে বলেন, খবর পেয়ে সকাল ১০ টার দিকে ঘটনাস্থলে পৌছান। শরীরে কোন আঘাতে চিহ্ন নেই। তবে লাশটি দেখে মনে হয় তিন দিন আগের। মৃতের পরনে খাকি গ্যাবাডিনের প্যান্ট ও নীল রংয়ের একটি টি শার্ট পরা ছিল।

সকালে স্থানীয় একজন মেম্বর বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। সন্ধ্যা পর্যন্ত লাশের কোন পরিচয় শনাক্ত করা যায়নি।

 

শেয়ার করুন

আরো দেখুন......