1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনা ফুলতলাতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন পালন।

  • আপডেট সময়ঃ বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১২২ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, ফুলতলা, (খুলনা):-

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয়া প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন  শেখ হাসিনা এর ৭৬তম জন্মবার্ষিকী উপজেলা প্রশাসনের উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়। এসময় অনুষ্ঠানে উপস্তিত ছিলেন জনাব শেখ আকরাম হোসেন, চেয়ারম্যান উপজেলা পরিষদ, জনাব সাদিয়া আফরিন, উপজেলা নির্বাহী অফিসার, জনাব দীপারানী সরকার , সহকারী কমিশনার ভূমি ।এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ , ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও কোমলমতি শিশুরা। অনুষ্ঠানে বক্তব্য শেষে দোয়া করে কেক কাটা হয়।

এদিকে বঙ্গবন্ধু কন্যা, বিশ্বের দ্বিতীয় শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে ফুলতলা উপজেলা আওয়ামীলীগ এক আলোচনা সভা-কেক কাটা ও দোয়া অনুষ্ঠান এর আয়োজন করে। উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ফুলতলা উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন। উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস মৃনাল হাজরা।

উক্ত আলোচনা সভা,কেক কাটা ও দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস কে সাদ্দাম, ফুলতলা বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি এস রবিন বসু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল্লাহ প্রিন্স , সভাপতি এস কে আলী ইয়াসিন, দামোদর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান শরীফ মোহাম্মদ শিপলু ভূঁইয়া,জামিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক আবু তাহের রিপন, উপজেলা আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস মৃনাল হাজরা, খুলনা জেলা আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক আ্যাডভোকেড তারিক হাসান মিন্টু ,উপজেলা আওয়ামীলীগ সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন। তিনি নেত্রীর জন্য দোয়া চেয়ে এবং জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ হারুনুর রশীদকে জয়লাভ করানোর জন্য যা যা করা লাগে তিনি নেতা কর্মীদের তাই তাই করার আহ্বান রেখে বক্তব্য শেষ করেন।

অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন ফুলতলা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক অজয় নন্দি, সদস্য সচিব ইদ্রিস আলী, সাবেক ছাত্রনেতা আশরাফুল আলম কচি, ইউনিয়ন যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ ফুলতলা ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ আহাদুজ্জামান বাবু, উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী রেক্সোনা আজম, আ্যাডভোকেড তিতাস সহ আরও অনেকে।

বিকাল ৪:৩০ মিনিট থেকে অনুষ্ঠান শুরু হয়, বক্তাদের বক্তব্য শেষে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন দামোদর ইউনিয়ন পাকার মাথা মসজিদের পেশ ইমাম মাওলানা রফিকুল ইসলাম।দোয়া অনুষ্ঠান শেষে তাবারক বিতরণ করা হয়।

মাগরিব বাদ কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

আরো দেখুন......