1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

রাঙামাটিতে নবাগত পুলিশ সুপারের সাথে “প্রিয় রাঙামাটি” স্বেচ্ছাসেবী সংগঠনের সৌজন্য সাক্ষাৎ

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৮ জন দেখেছেন

তুফান চাকমা, রাঙামাটিঃ- রূপের রাণী খ্যাত রাঙামাটি পার্বত্য জেলার নবাগত পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম (বার) সাথে স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন “প্রিয় রাঙামাটি” একাংশ নেতৃবৃন্ধ সৌজন্য সাক্ষাৎ করেন।

সোমবার (২৬ সেপ্টেম্বর)  দুপুর ৩ টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা স্বারক প্রদান কালে উপস্থিত ছিলেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মাহমুদা বেগম।

এসময় সংগঠনের পক্ষ হতে উপস্থিত ছিলেন, উপদেষ্টা ইকবাল আহমেদ তালুকদার, প্রতিষ্ঠাতা ফাতেমা তুজ জোহরা, সহ-সভাপতি শাহাদাত হোসেন সিকদার, সাধারণ সম্পাদক সোহেল চাকমা, প্রচার সম্পাদক তাজুল ইসলাম, উপজেলা বিষয়ক সম্পাদক মায়েচিং মারমা, শিক্ষা বিষয়ক সম্পাদক ইসহাক আহমেদ তালুকদার, ছাত্র বিষয়ক সম্পাদক প্রীতম রয়, সদস্য আব্দুল আল জিহাদ, সদস্য স্বাধীন, খালেদ সাইফুল্লাহ, তামজিদা তাবাসসুম প্রমুখ।

সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ফাতেমা তুজ জোহরা বলেন, পুলিশ সুপার মহোদয় যথেষ্ট আন্তরিক এবং তিনি আন্তরিকতার সহিত আমাদের সাথে সামনে কিছু কাজ করার জন্য পরামর্শ দিয়েছেন এবং উনার সর্বোচ্চ সহযোগীতা থাকবে বলে আশ্বাস দিয়েছেন।

শেয়ার করুন

আরো দেখুন......