1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

রাঙামাটিতে নবাগত পুলিশ সুপারের সাথে “প্রিয় রাঙামাটি” স্বেচ্ছাসেবী সংগঠনের সৌজন্য সাক্ষাৎ

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪৮ জন দেখেছেন

তুফান চাকমা, রাঙামাটিঃ- রূপের রাণী খ্যাত রাঙামাটি পার্বত্য জেলার নবাগত পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম (বার) সাথে স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন “প্রিয় রাঙামাটি” একাংশ নেতৃবৃন্ধ সৌজন্য সাক্ষাৎ করেন।

সোমবার (২৬ সেপ্টেম্বর)  দুপুর ৩ টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা স্বারক প্রদান কালে উপস্থিত ছিলেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মাহমুদা বেগম।

এসময় সংগঠনের পক্ষ হতে উপস্থিত ছিলেন, উপদেষ্টা ইকবাল আহমেদ তালুকদার, প্রতিষ্ঠাতা ফাতেমা তুজ জোহরা, সহ-সভাপতি শাহাদাত হোসেন সিকদার, সাধারণ সম্পাদক সোহেল চাকমা, প্রচার সম্পাদক তাজুল ইসলাম, উপজেলা বিষয়ক সম্পাদক মায়েচিং মারমা, শিক্ষা বিষয়ক সম্পাদক ইসহাক আহমেদ তালুকদার, ছাত্র বিষয়ক সম্পাদক প্রীতম রয়, সদস্য আব্দুল আল জিহাদ, সদস্য স্বাধীন, খালেদ সাইফুল্লাহ, তামজিদা তাবাসসুম প্রমুখ।

সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ফাতেমা তুজ জোহরা বলেন, পুলিশ সুপার মহোদয় যথেষ্ট আন্তরিক এবং তিনি আন্তরিকতার সহিত আমাদের সাথে সামনে কিছু কাজ করার জন্য পরামর্শ দিয়েছেন এবং উনার সর্বোচ্চ সহযোগীতা থাকবে বলে আশ্বাস দিয়েছেন।

শেয়ার করুন

আরো দেখুন......