1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

নানিয়ারচরে পর্যটন দিবস পালিত

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১০০ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর রাঙামাটিঃ- রাঙামাটির নানিয়ারচরে পর্যটন দিবস পালিত হয়েছে। ‘পর্যটনের নতুন ভাবনা’ প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গণে একটি র‍্যালি বের করা হয় এবং র‍্যালি শেষে উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নিবার্হী অফিসার মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রগতি চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুর জামাল হাওলাদার, নানিয়ারচর থানা অফিসার ইনচার্জ সুজন হালদার সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কমচারী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

আলোচনায় বক্তারা বলেন, উপজেলার পর্যটনের অপার সম্ভাবনা রয়েছে বিভিন্ন খাতে। সেই খাতগুলোতে আগামীতে আরো সৌন্দর্য মণ্ডিত করে তোলার জন্য সকলকে নিজ নিজ ক্ষেত্র থেকে কাজ করার আহবান জানান।

শেয়ার করুন

আরো দেখুন......