1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচন”৩ জনের মনোনয়ন প্রত্যাহার,ভোটযুদ্ধে আ”লীগ-জাসদ

  • আপডেট সময়ঃ সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৫ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান(সদর জয়পুরহাট) প্রতিনিধিঃ- আগামী ১৭ অক্টোবর আসন্ন জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচন’কে সামনে রেখে উক্ত নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, পুরুষ সদস্য পদে ২ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

 

গত রোববার (২৫ সেপ্টেম্বর) নির্ধারিত সময়ের শেষ দিনে তারা তাদোর মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

 

কিন্তু বর্তমান মাঠে চেয়ারম্যান পদে বাংলাদেশ আ”লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী প্রবীণ আওয়ামী নেতা অধ্যক্ষ খাজা শামসুল আলম ও জয়পুরহাট জেলা জাসদের সভাপতি আবুল খায়ের মো.সাখাওয়াত এই দুই জন প্রার্থী অনুষ্ঠিত নির্বাচনে চেয়ারম্যানে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

 

এছাড়া ৫ টি সাধারণ সদস্য পদে ২৩ জন এবং ২ টি সংরক্ষিত নারী সদস্য পদে ৮ প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

 

এবিষয়ে জয়পুরহাট জেলা নির্বাচন কর্মকর্তা আমিনুর রহমান মিঁয়া জানান, আগামী ১৭ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার জেলার পাঁচটি উপজেলায় মোট ৪ শত ৯৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। জেলার ৫ টি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এবং ৫ টি পৌরসভা মেয়র ও কাউন্সিলররাসহ ৩২ টি ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা নির্বাচনে তাদের ভোট প্রয়োগ করতে পারবেন।

শেয়ার করুন

আরো দেখুন......