1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”।  ঝিনাইগাতীতে মিলন হত্যার আসামী কাজল গ্রেফতার র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র সক্রিয় সদস্য কর্ণফুলী থানা এলাকা থেকে উগ্রবাদী পুস্তিকা সহ গ্রেফতার -০২।  সোনে মেরিনচর পাড়া প্রাথমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয় আলীকদম উপজেলায় শিক্ষা ক্ষেত্রে অনন্য নিদর্শন

যশোর বেনাপোল পোর্ট থেকে লোহার কুচি আত্মসাৎকৃত ট্রাক উদ্ধার গ্রেপ্তার -০২

  • আপডেট সময়ঃ সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১০০ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান (খুলনা বিভাগ):-যশোর বেনাপোল পোর্ট থেকে লোহার কুচি আত্মসাৎকৃত ট্রাক ড্রাইভার ট্রাকসহ ০২ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা যশোর ডিবি পুলিশ ।

 

যশোর বেনাপোল স্থল বন্দরের সিএন্ডএফ ও ট্রান্সপোর্ট ব্যবসায়ী মোঃ আজিম উদ্দীন গাজী কর্তৃক আমদানীকৃত লোহার কুচির মধ্যে ২২ টন ৪০০ কেজি লোহা কুচি ট্রাক নং-ঢাকা মেট্রো-ট-১৩-৪৭৭৪ যোগে বেনাপোল স্থল বন্দর থেকে ১১/০৯/২০২২ইং তারিখে চট্টগ্রাম বিএসআরএম কোম্পানীতে প্রেরণ করে।

 

উক্ত ট্রাক ড্রাইভার গন্তব্যস্থলে না পৌছে আত্মসাৎ করে মোবাইল ফোন বন্ধ করে। খোজাখুজি করে না পেয়ে আমদানী কারক প্রতিষ্ঠানের মালিক জনাব মোঃ আজিম উদ্দীন গাজী বাদী হয়ে ২১/০৯/২০২২ইং তারিখে বেনাপোল পোর্ট থানায় মামলা দায়ের করেন।

বেনাপোল পোর্ট থানার মামলা নং-২১, তাং-২১/০৯/২০২২ খ্রিঃ ধারা-৪২০/৪০৭/১১৪ পেনাল কোড।

 

যশোর জেলা গোয়েন্দা শাখার ওসি রুপন কুমার সরকার, পিপিএম এর তত্ত্বাবধানে এসআই মফিজুল ইসলাম,পিপিএম এর নেতৃত্বে একটি টিম ২২/০৯/২০২২ইং তারিখে ঢাকা কদমতলা থানা এলাকায় অভিযান পরিচালনা করে আত্মসাৎকৃত লোহার কুচি ক্রয়/বিক্রয়ের সাথে জড়িত সন্দেহে ০১ জনকে গ্রেফতার করে লোহার কুচির নমুনাসহ বিক্রয়লব্দ ৫,৪৬,০০০/- (পাঁচ লক্ষ ছিচল্লিশ হাজার) টাকা উদ্ধার করা হয়।

 

পরবর্তীতে তদন্তকালে গোপন তথ্যের ভিত্তিতে ২৫/০৯/২০২২ইং তারিখ রাতে বেনাপোল পোর্ট থানা এলাকা হইতে ১/সামছুল হক (৪৬), পিতামৃত- ভোলা শেখ, সাং-কুমরোল, থানা-বড়াইগ্রাম, জেলা-নাটোর,আসামিকে আটক করে তার দেওয়া তথ্য মতে নাটোর বড়াইগ্রাম থানা এলাকায় অভিযান পরিচালনা করে ট্রাক ড্রাইভার

২। বাবু (৩৮), পিতা- মৃত জয়নাল, সাং-ছোট আচড়া, থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর কে আটক করেন।আত্মসাৎকাজে ব্যবহৃত ট্রাক-ঢাকা মেট্রো-ট-১৮-৭৪৩৩ ট্রাক জব্দ করা হয়। পরে তাদের তথ্য মতে যশোর কোতয়ালী থানাধীন শংকরপুর আশ্রম রোডে অভিযান পরিচালনা করে বিক্রিকৃত ৩ টন লোহার কুচির মধ্যে ৩ কেজি লোহার কুচির নমুনা এবং ২৬০০ কেজি লোহার কুচির বিক্রয় লব্দ ১,৫০,০০০/= টাকা জব্দ করা হয়।

প্রাথমিক তদন্তে জানা যায়, ট্রাক ড্রাইভার ছদ্মনাম ও ভুয়া নাম্বার প্লেট ব্যবহার করে মালামাল লোড দিয়ে গন্তব্যস্থলে না পৌছে দিয়ে আত্মসাৎ করে বিক্রি করে বলে তথ্য প্রমান পাওয়া যায়।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মফিজুল ইসলাম পিপিএম জানান,যশোর জেলা গোয়েন্দা শাখা ওসি স্যারের নেতৃত্বে আসামিদের গ্রেপ্তার করে অপরাধের উপযুক্ত আলামত উদ্ধার এর মাধ্যমে গ্রেফতার করে কোতোয়ালী মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......