1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেরপুরে আত্মহত্যায় প্ররোচনাকারী প্রধান আসামী গ্রেপ্তার চট্টগ্রামে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সংশোধনী সেবা সহজ করণ করা হচ্ছে সুদীপ কুমার চক্রবতী-বিপিএম সেবা,আপনাকে ভোলা সহজ নয়। শিবগঞ্জে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পাহাড়তলী থানার আলোচিত ও চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার আসামি মোঃ শামসুল আলম রানা সহ  গ্রেফতার-০২ ঝিনাইগাতীতে ক্যান্সারে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ আমতলীতে ব্রীজ ভেঙ্গে ৯জন নিহত হওয়ার ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠিত বহুল আলোচিত রাসেল’স ভাইপার সাপের সন্ধান পাওয়া গেছে। শিবগঞ্জে অনলাইন প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হারুন অর রশিদ যশোর অভয়নগরে বেপরোয়া বালিবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচন”৩ জনের মনোনয়ন প্রত্যাহার,ভোটযুদ্ধে আ”লীগ-জাসদ

  • আপডেট সময়ঃ সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৫ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান(সদর জয়পুরহাট) প্রতিনিধিঃ- আগামী ১৭ অক্টোবর আসন্ন জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচন’কে সামনে রেখে উক্ত নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, পুরুষ সদস্য পদে ২ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

 

গত রোববার (২৫ সেপ্টেম্বর) নির্ধারিত সময়ের শেষ দিনে তারা তাদোর মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

 

কিন্তু বর্তমান মাঠে চেয়ারম্যান পদে বাংলাদেশ আ”লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী প্রবীণ আওয়ামী নেতা অধ্যক্ষ খাজা শামসুল আলম ও জয়পুরহাট জেলা জাসদের সভাপতি আবুল খায়ের মো.সাখাওয়াত এই দুই জন প্রার্থী অনুষ্ঠিত নির্বাচনে চেয়ারম্যানে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

 

এছাড়া ৫ টি সাধারণ সদস্য পদে ২৩ জন এবং ২ টি সংরক্ষিত নারী সদস্য পদে ৮ প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

 

এবিষয়ে জয়পুরহাট জেলা নির্বাচন কর্মকর্তা আমিনুর রহমান মিঁয়া জানান, আগামী ১৭ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার জেলার পাঁচটি উপজেলায় মোট ৪ শত ৯৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। জেলার ৫ টি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এবং ৫ টি পৌরসভা মেয়র ও কাউন্সিলররাসহ ৩২ টি ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা নির্বাচনে তাদের ভোট প্রয়োগ করতে পারবেন।

শেয়ার করুন

আরো দেখুন......