1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেরপুরে আত্মহত্যায় প্ররোচনাকারী প্রধান আসামী গ্রেপ্তার চট্টগ্রামে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সংশোধনী সেবা সহজ করণ করা হচ্ছে সুদীপ কুমার চক্রবতী-বিপিএম সেবা,আপনাকে ভোলা সহজ নয়। শিবগঞ্জে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পাহাড়তলী থানার আলোচিত ও চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার আসামি মোঃ শামসুল আলম রানা সহ  গ্রেফতার-০২ ঝিনাইগাতীতে ক্যান্সারে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ আমতলীতে ব্রীজ ভেঙ্গে ৯জন নিহত হওয়ার ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠিত বহুল আলোচিত রাসেল’স ভাইপার সাপের সন্ধান পাওয়া গেছে। শিবগঞ্জে অনলাইন প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হারুন অর রশিদ যশোর অভয়নগরে বেপরোয়া বালিবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

জয়পুরহাটে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ একজন আটক

  • আপডেট সময়ঃ সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৯ জন দেখেছেন

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি চৌকশ অপারেশনাল দল কোম্পানী উপ-অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে,রবিবার দিবাগত রাতে জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার পাঠানপাড়া বাজারে পশ্চিমপ্রান্তে হোপেরহাট গামী পাকা রাস্তায় অভিযান চালিয়ে ৭ শত ৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মো.রমজান আলী (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে র‍্যাব-৫ এর সদস্যরা।

আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ রমজাল আলী গাইবান্ধা জেলার গোবিন্ধগঞ্জ উপজেলার কাকসা একালার মৃত শামসুল মন্ডলের ছেলে।

 

র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে আটক বিষয়টি নিশ্চিত করে আরও জানায় আটককের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামী স্বীকার করেছে যে সে দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহপূর্বক জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

 

পরবর্তীতে ধৃত আসামী মাদক ব্যবসায়ী মো.রমজান আলীর বিরুদ্ধে জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন অনুসারে একটি মামলা দায়ের করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......