1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনায় মোটরসাইকেল ও ইজিবাইকের সংঘর্ষে নিহত ০১

  • আপডেট সময়ঃ সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৫ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

খুলনা নগরীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

রোববার বেলা ১১ টার দিকে গোয়ালখালী বিডিআর ক্যাম্পের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত আরোহীর নাম খিরোদ সাহা। তিনি ৩৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ কিসমত আলীর ম্যানেজার।

এলাকাবাসি সূ্ত্রে জানা গেছে, খিরোদ সাহা বেলা ১১ টার দিকে নতুন রাস্তা পার হয়ে মোটরসাইকেলযোগে গোয়ালখালী বিডিআর ক্যাম্পের পাশে ইজিবাইকের ধাক্কায় রাস্তার ওপর পড়ে যান। এ সময় তিনি মাথায় গুরুতর আঘাত পান। পথচারীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়। পরবর্তীতে মাথায় সিটিস্ক্যান করার জন্য খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

সন্ধ্যায় নিহতের মরদেহ আফিলগেট পালপাড়ায় নেওয়া হলে সেখানে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতরণা হয়।

রাতেই নিহতের মরদেহ গ্রামের বাড়ি ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলায় নেওয়া হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......