1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

ধর্মের অপব্যাখ্যা করে সাধারণ মানুষকে উসকে দিয়ে অরাজকতা তৈরি করছে-হুইপ স্বপন

  • আপডেট সময়ঃ রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৩ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান(সদর জয়পুরহাট)প্রতিনিধিঃ-বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ,কেন্দ্রীয় আ”লীগের সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন-এমপি বলেছেন, ধর্মীয় উগ্রবাদ শুধু সামাজিক সম্প্রীতি বিনষ্টের কারণে নয়। এর জন্য দায়ী কতিপয় কিছু মানুষ রুপি অ-মানুষ। তারা ধর্মের অপব্যাখ্যা করে সাধারণ মানুষকে উসকে দিয়ে অরাজকতা তৈরি করছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে জয়পুরহাট কালেক্টরেট মাঠে জয়পুরহাট জেলা প্রশাসক মো.শরীফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সামাজিক-সম্প্রীতি সমাবেশে হুইপ স্বপন তার বক্তব্যে এসব কথা বলেন।

 

হুইপ স্বপন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কেবলা ঠিক করে দৃঢ় পদক্ষেপে এগিয়ে চলছেন। বাংলার মানুষের মুখে হাসি ফোটানোর জন্য তার নেতৃত্বের প্রতি দেশের মানুষ আস্থাশীল। আমাদের উচিত কলহ বাদ দিয়ে, সমাজের অশান্তি সৃষ্টির চেষ্টা বাদ দিয়ে কল্যাণের পথে ধাবিত হওয়া।

 

হুইপ আরও বলেন, আমরা মামলা-হামলা দিয়ে বিরোধী দল দমন করার রাজনীতি করি না। লাঠি নিয়ে দাঁড়িয়ে রাস্তা দখলের রাজনীতি করি না। আমরা মানুষের মন দখলের রাজনীতি করি।

 

জয়পুরহাট জেলা প্রশাসক মো.শরীফুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জয়পুরহাট জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, জেলার নবাগত পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম,জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মণ্ডল ও জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

শেয়ার করুন

আরো দেখুন......