1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বগুড়ার মোকামতলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ ঝড়লো কাভার্ডভ্যান চালকের চট্টগ্রাম- ১১ আসন”তৃণমূল আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী হিসেবে জিয়াউল হক সুমনের মনোনয়ন পত্র দাখিল গোপালগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করলেন কাবির মিয়া হবিগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব সফিকুর রহমান সিতু’র নেতৃত্বে হরতাল কর্মসূচীতে বিক্ষোভ মিছিল। ময়মনসিংহ ১৪৭,ফুলপুর ২ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মনোনয়ন জমা দিলেন শরীফ আহমেদ। রাজশাহীর বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এর মনোনয়নপত্র জমা। শেরপুর-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম চট্টগ্রামে তৃণমূল বিএনপি জোটের পক্ষে ৫ ও ১০ আসন থেকে মনোনয়ন পত্র দাখিল মনোনয়ন জমা দিলেন ঠাকুরগাঁও – ২ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী নুরুন্নাহার বেগম বান্দরবানের লামায় দুই সাংবাদিক এর উপরে হামলা

হবিগঞ্জের মাধবপুরে দু-পক্ষের সংঘর্ষে পুলিশের মামলা দায় ৩শ জনকে আসামী গ্রেফতার-৩!

  • আপডেট সময়ঃ রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৬২ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! 

হবিগঞ্জের মাধবপুরের বেজুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষের ঘটনায় ওসি সহ প্রায় ১০ পুলিশ সদস্য আহত হয়!এই ঘটনায় পুলিশ বাদী হয়ে পচাত্তর জনের নাম উল্লেখ করে অজ্ঞাত তিনশো জনকে আসামি করে মামলা করছেন!

রবিবার (২৫ সেপ্টেম্বর২২) ইং বিকালে হবিগঞ্জ জেলা বিচারিক আদালতে সংঘর্ষের ঘটনা আটক ৩ আসামী কে আদালতে সোপর্দ করেন মাধবপুর থানা পুলিশ!

স্থানীয় সুত্রে জানা যায় গতকাল শনিবার বিকেলে উপজেলার জগদীশপুর ইউনিয়নের বেজুরা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ১০ পুলিশসহ ৩০ জন আহত হয়।

এ সময় পুলিশ ১৭ রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পুলিশ সুত্রে জানা যায়, বেজুড়া গ্রামের এনায়েত উল্লাহ ও আরজু মেম্বারের লোকজনদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। শনিবার বিকেলে মোটর সাইকেলের সঙ্গে এক ব্যাক্তির ধাক্কা লাগাকে কেন্দ্র করে প্রতিদ্বন্দ্বী দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের সুত্রপাত হয়। এতে উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রাজ্জাকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৭ রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ সময় ইট পাটকেলের আঘাতে থানার ওসি আব্দুর রাজ্জাক, এসআই রাজীব রায়, শুভ দে, তরিকুল ইসলাম, শাহ আলম, মনিরুল হক মুন্সি,টিপু মিত্র, এএসআই জাহাঙ্গীর, কনস্টেবল স্বপন , জাকির হোসেন সহ দশ পুলিশ ও উভয়পক্ষের বিশ জন আহত হয়।

আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বিভিন্ন প্রাইভেট হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে বলেন ,

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে এবং ৩ জন কে গ্রেপ্তার করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......