1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”।  ঝিনাইগাতীতে মিলন হত্যার আসামী কাজল গ্রেফতার র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র সক্রিয় সদস্য কর্ণফুলী থানা এলাকা থেকে উগ্রবাদী পুস্তিকা সহ গ্রেফতার -০২।  সোনে মেরিনচর পাড়া প্রাথমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয় আলীকদম উপজেলায় শিক্ষা ক্ষেত্রে অনন্য নিদর্শন

হবিগঞ্জের মাধবপুরে দু-পক্ষের সংঘর্ষে পুলিশের মামলা দায় ৩শ জনকে আসামী গ্রেফতার-৩!

  • আপডেট সময়ঃ রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৩ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! 

হবিগঞ্জের মাধবপুরের বেজুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষের ঘটনায় ওসি সহ প্রায় ১০ পুলিশ সদস্য আহত হয়!এই ঘটনায় পুলিশ বাদী হয়ে পচাত্তর জনের নাম উল্লেখ করে অজ্ঞাত তিনশো জনকে আসামি করে মামলা করছেন!

রবিবার (২৫ সেপ্টেম্বর২২) ইং বিকালে হবিগঞ্জ জেলা বিচারিক আদালতে সংঘর্ষের ঘটনা আটক ৩ আসামী কে আদালতে সোপর্দ করেন মাধবপুর থানা পুলিশ!

স্থানীয় সুত্রে জানা যায় গতকাল শনিবার বিকেলে উপজেলার জগদীশপুর ইউনিয়নের বেজুরা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ১০ পুলিশসহ ৩০ জন আহত হয়।

এ সময় পুলিশ ১৭ রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পুলিশ সুত্রে জানা যায়, বেজুড়া গ্রামের এনায়েত উল্লাহ ও আরজু মেম্বারের লোকজনদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। শনিবার বিকেলে মোটর সাইকেলের সঙ্গে এক ব্যাক্তির ধাক্কা লাগাকে কেন্দ্র করে প্রতিদ্বন্দ্বী দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের সুত্রপাত হয়। এতে উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রাজ্জাকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৭ রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ সময় ইট পাটকেলের আঘাতে থানার ওসি আব্দুর রাজ্জাক, এসআই রাজীব রায়, শুভ দে, তরিকুল ইসলাম, শাহ আলম, মনিরুল হক মুন্সি,টিপু মিত্র, এএসআই জাহাঙ্গীর, কনস্টেবল স্বপন , জাকির হোসেন সহ দশ পুলিশ ও উভয়পক্ষের বিশ জন আহত হয়।

আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বিভিন্ন প্রাইভেট হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে বলেন ,

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে এবং ৩ জন কে গ্রেপ্তার করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......