1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জের বাহুবলে অবৈধ ভাবে বালু উত্তোলনে প্রশাসনের অভিযানে বালু জব্দ!

  • আপডেট সময়ঃ রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৮ জন দেখেছেন

মীর দুলাল হবিগঞ্জ জেলা প্রতিনিধি!হবিগঞ্জের বাহুবলে অবৈধ ভাবে বালু উত্তোলন করে  মারাত্মক  পরিবেশ বিপর্যয়ের অপরাধে  বাহুবল  উপজেলায় প্রশাসন মোবাইল কোর্ট পরিচালনা করে ৮০০ ঘনফুট অবৈধ বালু জব্দ করেছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর ২২)ইং  উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ বাহুবলের বানিয়াপট্রির শ্মশান ঘাটকে ব্যবহার করে অবৈধভাবে বালু উত্তোলন করে ঐতিহ্যবাহী করাঙ্গী নদীর পার ভেঙ্গে কতিপয় অসাধু  ব্যবসায়ীরা বালু ব্যবসা করায়   উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুহুল আমিনের  এর নের্তৃত্ব এ মোবাইল কোর্ট পরিচালনা করে অবৈধভাবে উত্তোলিত ৮০০ ঘনফুট বালু জব্দ করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রুহুল আমিন জানান, সরকারী খাস থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে পরিবেশের মারাত্বক ক্ষতি সাধনের সংবাদ পেয়ে তাৎক্ষনিক ভাবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮০০ ঘনফুট বালু জব্দ করা হয়, যা পরবর্তীতে উপজেলা প্রশাসনের সিদ্ধান্তক্রমে নিলামে বিক্রি করে বিক্রিত অর্থ রাস্ট্রীয় কোষাগারে জমা করা হবে জানিয়েছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুহুল আমিন ।

 

জনস্বার্থে প্রশাসনের এই অভিযান নিয়মিত অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......