1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

হবিগঞ্জের বাহুবলে অবৈধ ভাবে বালু উত্তোলনে প্রশাসনের অভিযানে বালু জব্দ!

  • আপডেট সময়ঃ রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৯ জন দেখেছেন

মীর দুলাল হবিগঞ্জ জেলা প্রতিনিধি!হবিগঞ্জের বাহুবলে অবৈধ ভাবে বালু উত্তোলন করে  মারাত্মক  পরিবেশ বিপর্যয়ের অপরাধে  বাহুবল  উপজেলায় প্রশাসন মোবাইল কোর্ট পরিচালনা করে ৮০০ ঘনফুট অবৈধ বালু জব্দ করেছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর ২২)ইং  উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ বাহুবলের বানিয়াপট্রির শ্মশান ঘাটকে ব্যবহার করে অবৈধভাবে বালু উত্তোলন করে ঐতিহ্যবাহী করাঙ্গী নদীর পার ভেঙ্গে কতিপয় অসাধু  ব্যবসায়ীরা বালু ব্যবসা করায়   উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুহুল আমিনের  এর নের্তৃত্ব এ মোবাইল কোর্ট পরিচালনা করে অবৈধভাবে উত্তোলিত ৮০০ ঘনফুট বালু জব্দ করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রুহুল আমিন জানান, সরকারী খাস থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে পরিবেশের মারাত্বক ক্ষতি সাধনের সংবাদ পেয়ে তাৎক্ষনিক ভাবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮০০ ঘনফুট বালু জব্দ করা হয়, যা পরবর্তীতে উপজেলা প্রশাসনের সিদ্ধান্তক্রমে নিলামে বিক্রি করে বিক্রিত অর্থ রাস্ট্রীয় কোষাগারে জমা করা হবে জানিয়েছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুহুল আমিন ।

 

জনস্বার্থে প্রশাসনের এই অভিযান নিয়মিত অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......