1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী

  • আপডেট সময়ঃ শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৩ জন দেখেছেন

চট্টগ্রাম সংবাদদাতা:- 

ঢাকা থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত ১২নং সিরিয়ালের জাতীয় দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকায় চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আনুষ্ঠানিকভাবে যুক্ত হয়েছেন একঝাঁক তরুণ সংবাদ কর্মী।

 

এ উপলক্ষে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় কক্সবাজারের হোটেল কল্লোলের হল রুমে সংক্ষিপ্ত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

 

সভা শেষে পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক মেহেদী হাসান বাবু এবং মফস্বল সম্পাদক ইমরান মাসুদ-এর পক্ষে নবনিযুক্ত প্রতিনিধিদের হাতে আনুষ্ঠানিকভাবে নিয়োগপত্র ও আইডি কার্ড প্রদান করেন চট্টগ্রাম ব্যুরো প্রধান জাহাঙ্গীর আলম ও পত্রিকার ঢাকা বিভাগের সিনিয়র রিপোর্টার মাসুদ রানা।

 

চট্টগ্রাম ব্যুরো প্রধান জাহাঙ্গীর আলম বিজনেস বাংলাদেশ নিয়োগ পাওয়া সাংবাদিকদের উদ্দেশ্য বলেন,সংবাদপত্রকে আধুনিক রাষ্ট্র ব্যবস্থার অনিবার্য এক উপাদান হিসাবে বিবেচনা করা হয়। সাংবাদিকদের জাতির বিবেকও বলা হয়। সাংবাদিকগণ হচ্ছেন জাতির জাগ্রত বিবেক। আর সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। তাই সৎ ও নির্ভীক সাংবাদিকতা দেশ ও জাতির জন্য মঙ্গল বয়ে আনে।

 

ওই সময় উপস্থিত ছিলেন ঢাকার সিনিয়র সাংবাদিক ইমন হোসেন,বান্দরবান জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম বাবর, কক্সবাজার জেলা প্রতিনিধি মো. কফিল উদ্দিন, কক্সবাজারের স্টাফ রিপোর্টার শিপন পাল, লোহাগাড়া উপজেলা প্রতিনিধি এরশাদ আলম, সাতকানিয়া উপজেলা প্রতিনিধি মিজানুর রহমান রুবেল, চন্দনাইশ উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম চৌধুরী, আনোয়ারা উপজেলা প্রতিনিধি মো. জাবেদ,টেকনাফ উপজেলা প্রতিনিধি কাইসার জুয়েল প্রমুখ।

 

ওই সময় নবনিযুক্ত প্রতিনিধিগণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মেহেদী হাসান বাবু,মফস্বল সম্পাদক ইমরান মাসুদ, চট্টগ্রাম ব্যুরো প্রধান জাহাঙ্গীর আলমসহ পত্রিকা অফিসের সকল কর্মকর্তার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে সারাদেশের মতো চট্টগ্রাম বিভাগেও পত্রিকাটির সুনাম অর্জনে কাজ করে যাবেন বলেও জানান প্রতিনিধিগণ।

শেয়ার করুন

আরো দেখুন......