1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেশনের পতেঙ্গা সৈকতে পরিছন্ন কার্যক্রম – বৃক্ষরোপন কর্মসূচী উদ্বোধন

  • আপডেট সময়ঃ শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৯ জন দেখেছেন

হোসেন বাবলা: ২৪সেপ্টেম্বর নগরীর ২৪ সেপ্টেম্বর স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেশনের উদ্যোগে  পতেঙ্গা সমুদ্র সৈকতের মূল পয়েন্ট এলাকায় পরিবেশের সৌন্দর্য্য বর্ধনের লক্ষ্যে পরিছন্ন কার্যক্রম ও  বৃক্ষরোপন কর্মসূচীর আয়োজন করা হয়। উদ্বোধনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হুছাইন মুহাম্মদ – সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, এনজিও শাখা, জেলা প্রশাসকের কার্যালয়, চট্টগ্রাম।

 

ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোহাম্মদ আলী শিকদারের সভায় সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যাব ৪০ নং ওয়ার্ডের সভাপতি  হাজী মোঃ ইদ্রিস। উপস্থিত ছিলেন মোঃ আলমগীর, এসিস্ট্যান্ট ম্যানেজার, মার্কেটিং ডিভিশন, মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড। উপস্থিত ছিলেন  মোঃ আলমগীর বাদশা, সভাপতি, ভবঘুরে উন্নয়ন সংস্থা। মোঃ আব্দুল মন্নান, সমন্বয়কারী, স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেশন।

সভায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন পতেঙ্গা সমুদ্র সৈকত চট্টগ্রাম জেলার জন্য একটি নান্দনিক বিনোদন কেন্দ্র। এখানে ভ্রমণ পিপাসু মানুষেরা এসে শান্তি খুঁজে পান। এই এলাকাটি পরিস্কার পরিছন্ন রাখা আপনার আমার সকলের দায়িত্ব। স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেশনের এমন উদ্যোগের জন্য তিনি ধন্যবাদ জানান এবং কার্যক্রম চলমান রাখার আহ্বান জানান। সভাপতি মোঃ আলী বলেন,স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেশনের পক্ষ থেকে এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশ্বস্ত করেন।

বিশেষ অতিথিবৃন্দ এ সুন্দর কাজের জন্য স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেশনের ভুয়সী প্রসংশা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......