1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

যশোর বেনাপোলে ১ লাখ ৭০ হাজার ডলারসহ আটক ০২

  • আপডেট সময়ঃ শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৫৬ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম, ব্যুরো প্রধান(খুলনা বিভাগ): যশোরের বেনাপোল স্থলবন্দরে ভারত থেকে দেশে ফেরা ০২ বাংলাদেশি যাত্রীর ট্রলিব্যাগ তল্লাশি করে ১ লাখ ৭০ হাজার মার্কিন ডলার পেয়েছেন কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সদস্যরা।

 

শুক্রবার বিকেলে বেনাপোল স্থলবন্দর কাস্টমসের তল্লাশি কেন্দ্রে তাদের আটক করা হয়।

 

আটক দুই যাত্রী হলেন মুন্সিগঞ্জের কমলাঘাট এলাকার সাগর হোসেন (৪০) এবং একই জেলার পাঁচগাঁও এলাকার জসিম ঢালী (৪২)।

 

বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দার সহকারী পরিচালক মনিরুজ্জামান চৌধুরী দৈনিক অপরাধ অনুসন্ধানকে জানান, ‘গোপন সূত্রে খবর পেয়ে কাস্টমস এলাকায় নজরদারি বাড়ানো হয়।

 

ভারত থেকে বেলা তিনটার দিকে ওই দুজন বাংলাদেশি যাত্রী কাস্টমস তল্লাশি কেন্দ্র পার হয়ে গ্রিন চ্যানেল অতিক্রম করতে গেলে তাঁদের গতিরোধ করা হয়। এ সময় তাদের ট্রলিব্যাগ তল্লাশি করে বিশেষভাবে রাখা ১ লাখ ৭০ হাজার মার্কিন ডলার পাওয়া যায়।

 

তিনি আরও জানান, ‘আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন, বাংলাদেশে আনার জন্য কলকাতা থেকে অপরিচিত এক ব্যক্তি তাদের ডলারগুলো দিয়েছিল।

 

আটক দুজনের বিরুদ্ধে মুদ্রা পাচার আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......