1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বিদেশ যাওয়ার ইচ্ছে ছিল সাইমনের, কিন্তু নিয়তি তাকে পরপারে নিয়ে গেলেন!

  • আপডেট সময়ঃ শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৮২ জন দেখেছেন

বাবুল হোসেন,বাবলা:-শোক সংবাদ: ২৪সেপ্টেম্বর এক তরুণ সাইমন সাদিক (ইয়াসির আরাফাত সায়মন)১৯ এর কথা লেখাই অনেক কষ্ট করে লিখে পোস্ট করছি।

গতকাল শুক্রবার (জুমার নামাজ ) আদায় করে বাড়ি ফিরতেই একটি অপরিচিত নাম্বার থেকে ফোন করে বলল সাইমন তাঁর আ্ত্মীয়র বাসায় হঠাৎ পেটের ব্যাথা জনিত কারণে মৃত্যু হয়েছে।

খবরটি মোটেও বিশ্বাস করতে পারিনা যে, সকালে হাস্য উজ্জ্বল দূরন্ত তরুণ কি করে মৃত্যুতে পতিত হয়। কিছুটা সময় পর আমার ছেলে রাহাত হাঁপাতে হাঁপাতে বললো সাইমন মারা গেছেন।

এই তথ্য আমার কাছে বারবার আসার একটা কারণও আছে, গেল কয়েক মাস আগে সে বিদেশে যাওয়ার প্রত্যয়ে তার জন্ম নিবন্ধন সনদ ও স্কুল সার্টিফিকেট সংশোধন করতে আমার মাধ্যমেই ৩৯নং ওয়ার্ড অফিসে ২/৩বার কাগজপত্র জমা দিয়েও মায়ের আইডিতে নাম ভুল ছাপা হয়েছে বলে কোন ভাবেই পাসপোর্ট করতে পারে নাই।

তবে আমি সহজভাবে কোর্ট এফিডেভিটের বিনিময়ে কাগজপত্র সঠিক করে দিয়েও সময়ের সাথে আর বিদেশে গমন হয়নি।

মাঝেই তার পিতা ও মাতার এবং তার শরীরের বিভিন্ন অংশে রোগ দেখা দেয়।এর মধ্যে সুস্থ্য হয়ে সাইমন আবার ও পরিবারের অসহায়ত্বের কথা বিবেচনা করে একটি চাকরি খোঁজার জন্য প্রাণপণ চেষ্টা করে যাচ্ছে।

প্রকৃতি ও বিধাতার শেষ ডাকে সাড়া দিয়ে সাইমন সাদিক সবাই কে কাঁদিয়ে সৃষ্টি কর্তার কাছে পাড়ি জমান গতকাল শুক্রবার ২৩/০৯/২০২২ইং দুপুরে সময়।

হে মহান আল্লাহ তুমি আমাদের এই প্রিয় ছেলে তুল্য/ভাই সমান মোঃ সাইমন সাদিক কে জান্নাত দান করুন, আমীন

শেয়ার করুন

আরো দেখুন......