1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

বিদেশ যাওয়ার ইচ্ছে ছিল সাইমনের, কিন্তু নিয়তি তাকে পরপারে নিয়ে গেলেন!

  • আপডেট সময়ঃ শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৭ জন দেখেছেন

বাবুল হোসেন,বাবলা:-শোক সংবাদ: ২৪সেপ্টেম্বর এক তরুণ সাইমন সাদিক (ইয়াসির আরাফাত সায়মন)১৯ এর কথা লেখাই অনেক কষ্ট করে লিখে পোস্ট করছি।

গতকাল শুক্রবার (জুমার নামাজ ) আদায় করে বাড়ি ফিরতেই একটি অপরিচিত নাম্বার থেকে ফোন করে বলল সাইমন তাঁর আ্ত্মীয়র বাসায় হঠাৎ পেটের ব্যাথা জনিত কারণে মৃত্যু হয়েছে।

খবরটি মোটেও বিশ্বাস করতে পারিনা যে, সকালে হাস্য উজ্জ্বল দূরন্ত তরুণ কি করে মৃত্যুতে পতিত হয়। কিছুটা সময় পর আমার ছেলে রাহাত হাঁপাতে হাঁপাতে বললো সাইমন মারা গেছেন।

এই তথ্য আমার কাছে বারবার আসার একটা কারণও আছে, গেল কয়েক মাস আগে সে বিদেশে যাওয়ার প্রত্যয়ে তার জন্ম নিবন্ধন সনদ ও স্কুল সার্টিফিকেট সংশোধন করতে আমার মাধ্যমেই ৩৯নং ওয়ার্ড অফিসে ২/৩বার কাগজপত্র জমা দিয়েও মায়ের আইডিতে নাম ভুল ছাপা হয়েছে বলে কোন ভাবেই পাসপোর্ট করতে পারে নাই।

তবে আমি সহজভাবে কোর্ট এফিডেভিটের বিনিময়ে কাগজপত্র সঠিক করে দিয়েও সময়ের সাথে আর বিদেশে গমন হয়নি।

মাঝেই তার পিতা ও মাতার এবং তার শরীরের বিভিন্ন অংশে রোগ দেখা দেয়।এর মধ্যে সুস্থ্য হয়ে সাইমন আবার ও পরিবারের অসহায়ত্বের কথা বিবেচনা করে একটি চাকরি খোঁজার জন্য প্রাণপণ চেষ্টা করে যাচ্ছে।

প্রকৃতি ও বিধাতার শেষ ডাকে সাড়া দিয়ে সাইমন সাদিক সবাই কে কাঁদিয়ে সৃষ্টি কর্তার কাছে পাড়ি জমান গতকাল শুক্রবার ২৩/০৯/২০২২ইং দুপুরে সময়।

হে মহান আল্লাহ তুমি আমাদের এই প্রিয় ছেলে তুল্য/ভাই সমান মোঃ সাইমন সাদিক কে জান্নাত দান করুন, আমীন

শেয়ার করুন

আরো দেখুন......