1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় চসিকের উচ্ছেদ অভিযান অব্যাহেত

  • আপডেট সময়ঃ শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৫ জন দেখেছেন

 

ডেস্ক নিউজ:২৪ সেপ্টেম্বর শনিবার ,২৪ সেপ্টেম্বর সকালে নগরীর দেওয়ান হাট,পোস্তারপাড়,মনসুরাবাদ রোডের পাশে অবৈধ ভাবে ফুটপাতে ঘরে উঠা দোকান ফুটপাত দখল করে মোটর সাইকেল গ্যারেজ সহ বিভিন্ন অবৈধ দোকান উচ্ছেদ করা হয়।

 

সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত পরিছন্ন কর্মকর্তা আবুল হাশেম এ অভিযানের নেতৃত্ব দেন, এসময় চসিক পরিছন্ন বিভাগের কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......