1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

খুলনা ফুলতলার আইয়ান জুট মিলে ভয়াবহ অগ্নিকাণ্ড

  • আপডেট সময়ঃ শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৬ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, ফুলতলা, খুলনা :- খুলনা জেলার অন্তর্গত ফুলতলা উপজেলার বেজেরডাঙার দক্ষিনডিহি এলাকায় অবস্থিত আইয়ান জুট মিলে ভয়াবহ অগ্নিকাণ্ড।

 

২৩শে সেপ্টেম্বর শুক্রবার স্বাভাবিকভাবেই অন্যদিনের মতো চলছিলো মিলের কার্যক্রম।রাত প্রায় দশটা।নাইট শিফ্টের শ্রমিকরা ঠুকেও পরেছিলো। হটাৎ দেখা গেলো মিলের তিন নাম্বার গোডাউনে আগুনের ফুলকি।

 

তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিস ফোন দেওয়া হয়। কিন্তু ফায়ার সার্ভিস আসতে আসতে আগুন পুরো গোডাউন জুরে ভয়ংকর রূপ নেয়।

 

এদিকে গোডাউনের  গেটে তালা, উপরে ফাঁকা জায়গা দিয়ে মিলের শ্রমিকরা মিলের মটর দিয়ে, পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু তাতে কোন লাভ হয় নি।

 

একপর্যায়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসার পর গোডাউনের তালা ভেঙে তাদের পাম্প দিয়ে পানি দেওয়া হয়।তখনো আগুন নেভে না।পরে পার্শ্ববর্তী ফাইভ স্টার ফার্মের পুকুরে পাম্প লাগানো হয়। তারা পর একটানা প্রায় ২.৩০মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে মিলের কর্মচারী ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

 

তবে এই আগুনে কোন কর্মচারী বা কেউ হতাহতের খবর পাওয়া যায়নি।

শেয়ার করুন

আরো দেখুন......