1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনায় ধর্ষণের অপরাধে ০১ যুবক গ্রেপ্তার

  • আপডেট সময়ঃ শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৮ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

খুলনায় ৪ দিনের ব্যবধানে আবারও এক তরুণী ধর্ষণের শিকার হয়েছে। বৃহস্পতিবার রাতে আড়ংঘাটা থানা এলাকায় এ ঘটনা ঘটে।

 

অসুস্থ অবস্থায় তরুণীকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এ ঘটনায় আড়ংঘাটা থানার পুলিশ শাওন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। সে খালিশপুর এলাকার বাসিন্দা আবুল কাশেমের ছেলে।

 

আড়ংঘাটা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তপন কুমার সিংহ দৈনিক অপরাধ অনুসন্ধানকে বলেন, ধর্ষণের শিকার তরুণী নগরীর সোনাডাঙ্গা থানার গোবরচাকা এলাকার বাসিন্দা। রাতে ভিকটিম পরিচিত দু’যুবকের সাথে নগরীর আড়ংঘাটা তেলিগাতী এলাকায় ঘুরতে যায়। রাত ১১ টার দিকে তেলিগাতী এলাকার একটি পুকুর পাড়ে তারা উভয় ধুমপান ও নেশাজাতীয় দ্রব্য সেবন করে। এরপর তেলিগাতী এলাকার আজগর সর্দারের বাড়ির ভাড়াটিয়া উত্তম রায়ের রান্না ঘরের মধ্যে নিয়ে তাকে ধর্ষণ করে পরিচিত যুবকের একজন।

 

এ ঘটনায় পুলিশ ধর্ষণের সহায়তাকারী শাওনকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করেছে।

 

আড়ংঘাটা থানার অফিসার ইনচার্জ মো: ওয়াহিদুজ্জামান আরো বলেন, রাত দেড়টার দিকে তাকে ধর্ষণ করা হয়। রাত সাড়ে ৩ টার দিকে ধর্ষিতার চিৎকারে ওই এলাকার ঘুমন্ত মানুষ উঠে তরুণীকে উদ্ধার করে। ধর্ষক পালিয়ে গেলেও ধর্ষণের সহায়তাকারীকে আটক রেখে পুলিশের নিকট সোর্পদ করে।

 

সকালে তরুণীকে খুলনা মেডিকেল কলেজের ওসিসিতে ভর্তি করা হয়। ধর্ষিত তরুণী বাদী হয়ে থানায় কয়েকজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে, যার নং ০৯। ধর্ষককে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......