1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

RAB-6 এর অভিযানে খুলনায়- বাগেরহাটের আলোচিত ধর্ষণ ও ডাকাতির প্রধান আসামি গ্রেফতার

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১১২ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,বাগেরহাটের মোড়লগঞ্জে আলোচিত ধর্ষণ ও ডাকাতি মামলার পলাতক আসামি কামরুল ইসলাম তালুকদারকে গ্রেপ্তার করেছে খুলনা র‌্যাব ৬ এর একটি অভিযানিক টিম।

বুধবার ভোর রাতে তাকে নগরীর লবনচরা হতে আটক করা হয়।

র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞাপ্তির মাধ্যমে জানা গেছে, গেল বছরের ২৬ ডিসেম্বর রাতে ভিকটিম ও তার স্বামী রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। রাত সোয়া ২ টার দিকে বসতঘরের জানালার গ্রিল কেটে ১২ জন দুর্বৃত্ত তাদের ঘরের ভেতরে প্রবেশ করে। ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে দুর্বৃত্তরা ভিকমের ঘর থেকে স্বর্ণালংকারসহ ৯ লাখ ৭১ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। যাওয়ার আগে স্বামীকে অন্যঘরে বেধে রেখে ভিকটিমকে ধর্ষণ করে।

 

পরবর্তীতে প্রতিবেশীরা সকালে তাদের আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে ভিকটিমের স্বামী বাদী হয়ে মোড়লগঞ্জ থানায় মামলা দায়ের করে।

 

পুলিশের পাশাপাশি র‌্যবও ছায়া তদন্ত শুরু করে। র‌্যাব জানতে পারে এ মামলা অন্যতম আসামি মো: কামরুল তালুকদার নগরীর লবনচরা থানাধীন রূপসা পেট্রোল পাম্প এলাকায় অবস্থান করছে।

এমন সংবাদ পেয়ে র‌্যাব সদস্যরা বুধবার ভোর রাতে অভিযান চালিয়ে তাকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে তাকে মোড়লগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......