1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

RAB-6 এর অভিযানে খুলনায়- বাগেরহাটের আলোচিত ধর্ষণ ও ডাকাতির প্রধান আসামি গ্রেফতার

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৭ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,বাগেরহাটের মোড়লগঞ্জে আলোচিত ধর্ষণ ও ডাকাতি মামলার পলাতক আসামি কামরুল ইসলাম তালুকদারকে গ্রেপ্তার করেছে খুলনা র‌্যাব ৬ এর একটি অভিযানিক টিম।

বুধবার ভোর রাতে তাকে নগরীর লবনচরা হতে আটক করা হয়।

র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞাপ্তির মাধ্যমে জানা গেছে, গেল বছরের ২৬ ডিসেম্বর রাতে ভিকটিম ও তার স্বামী রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। রাত সোয়া ২ টার দিকে বসতঘরের জানালার গ্রিল কেটে ১২ জন দুর্বৃত্ত তাদের ঘরের ভেতরে প্রবেশ করে। ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে দুর্বৃত্তরা ভিকমের ঘর থেকে স্বর্ণালংকারসহ ৯ লাখ ৭১ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। যাওয়ার আগে স্বামীকে অন্যঘরে বেধে রেখে ভিকটিমকে ধর্ষণ করে।

 

পরবর্তীতে প্রতিবেশীরা সকালে তাদের আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে ভিকটিমের স্বামী বাদী হয়ে মোড়লগঞ্জ থানায় মামলা দায়ের করে।

 

পুলিশের পাশাপাশি র‌্যবও ছায়া তদন্ত শুরু করে। র‌্যাব জানতে পারে এ মামলা অন্যতম আসামি মো: কামরুল তালুকদার নগরীর লবনচরা থানাধীন রূপসা পেট্রোল পাম্প এলাকায় অবস্থান করছে।

এমন সংবাদ পেয়ে র‌্যাব সদস্যরা বুধবার ভোর রাতে অভিযান চালিয়ে তাকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে তাকে মোড়লগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......