1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

সমাজ চাই মাদক মুক্ত , ভবিষ্যৎ প্রজন্মক যেনো নাহয় আর মাদকাসক্ত।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪৫ জন দেখেছেন

ওমর ফারুক (চট্টগ্রাম প্রতিনিধি):-মাদকের রাহুগ্রাস থেকে বের হতে পারছেনা, আমার স্বাধের জন্মভুমিও।বারো+ তেরো বছর বয়স থেকে শুরু করে পঞ্চাশ বছর ষাট বছর  বয়সের লোকও আছে এলাকায় ,যারা মাদক ছাড়া চলতে পারেনা।

কেউ সেবন করে কেউ ব্যবসা করে আজ যারা মাদককে নিজের আপন করে নিলো তারা তো তাদের সুন্দর জিবনটাকে রসাতলে নিলোই সাথে সাথে তাদের পরে যারা নতুন প্রজন্ম উঠছে তাদের মাদক সেবি তাদের  জিবনটাকেও ধ্বংসের মুখে ফেলে দিচ্ছে।

বিভিন্ন এলাকায় গেলে চারদিকে মাদকের ছড়াছড়ি, যেসব বাঁচ্চাদের বাবা আমাদের বন্ধু ছিলো, এবং তাদের বিয়েটাও নিজেরাই দিয়েছিলাম,তাদের কচি কচি সন্তানদের হাতে আজ স্বর্বনাশী মাদকের ছড়াছড়ি।

তাই এলাকার মান্যগন্য ব্যক্তিবর্গ যদি এখনই এলাকা থেকে মাদক দুর করার চেষ্টা না করেন ভবিষ্যতে কিন্তু অনেক কঠিন হয়ে দাড়াবে এই মাদক সেবি নতুন প্রজন্ম।

 

কারণ একজন মাদক সেবির দ্বারা পৃথিবীর সকল খারাপ কাজ করা সম্ভব মাদক সেবনের পর একজন মানুষের হিতাহিত জ্ঞান বলতে কিছুই থাকেনা বলেই তারা বিভিন্ন ভঙ্গিতে চলাচল করে ।

 

সমাজে আজ সন্তান বাবার গায়ে হাত তুলছে, মুখের বেবহার খুবই অশালীন চুরি ডাকাতি প্রতি বেশির সাথে মারপিট এমন কনো খারাপ কাজ নেই যে তারা করছেনা।

 

তদন্ত করে দেখেন সে অবশ্যই এডিক্টেড!মানুষ হত্যা করছে?তদন্তে দেখবেন সে হয়তো রাস্তায় অবলা নারী ইপ্টেজিং সহ নারী ধর্ষনর শিশু ধর্ষণের মতো জঘন্য কাজে লিপ্ত রয়েছে।

 

আর এই ধরনের মাধকাসক্তের প্রতিহিংসার   স্বীকার হচ্ছে? দেখুন মেক্সিমাম এডিক্টেডের দ্বারাই হচ্ছে।

 

নেশার টাকা জোগাড় করতে একজন নেশাখোর পৃথিবীর যে কোন কাজ করতে দ্বিতীয়বার ভাববেনা পাখির মতো মানুষ খুন করে ফেলে পঞ্চাশ একসো টাকার জন্য।

 

তাই এখন থেকে যদি এলাকাকে নেশামুক্ত করা না যায় ভবিষ্যত প্রজন্মের জন্য এটি একটি বড় অভিশাপ হবে হোয়ে দাড়াবে।

 

আর নেশাগ্রস্ত প্রতিটা ব্যক্তির প্রতিও অনুরোধ নিজের কথা নয়,অন্তত পরবর্তী প্রজন্মের কথা ভেবে আপনার আমার সন্তানের কথা ভেবে আজ থেকে মাদককে না বলুন মাদক ছেড়ে হাতে তুলে নিন দুধের গ্লাস।

 

কারন আপনি /আমি যে পথে চলবো ভবিষ্যৎ প্রজন্মও সে পথটাকেই সঠিক ভেবে নিবে তাই আমরা আগামী প্রজন্মকে আলোর পথ দেখায়।

 

প্রশাসনের পাশাপাশি আমরা যাঁরা সাধারণ জনগণ সবাই মিলেমিশে প্রশাসনকে সহযোগিতা করি মাদক মুক্ত সুস্থ সুন্দর একটা বাংলাদেশ ও সমাজ গড়ি।

 

মাদককে না বলি, নিজে বাঁচি, সংসার বাঁচাই, এবং ভবিষ্যৎ প্রজন্মকে গড়ে তুলি মাদক মুক্ত যেন একটি সুন্দর সমাজ গঠনে আমাদেরও কিছুটা  ভুমিকা থাকে।

শেয়ার করুন

আরো দেখুন......