1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

সিলেট বিয়ানীবাজারে ২শ ৩৬ বোতল ফেনসিডিলসহ ১মাদক ব্যবসায়ী গ্রেফতার!

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৭ জন দেখেছেন

মীর দুলাল( সিলেট) হবিগঞ্জ প্রতিনিধি ! সিলেটের বিয়ানীবাজার থানা পুলিশের মাদক বিশেষ  অভিযানে ভারতীয়  ফেনসিডিল ও ফেনসিডিল বহনকারী মোটরসাইকেলসহ ১ মাদক ব্যবসায়ী কে  গ্রেফতার  করেছে পুলিশ!

শুক্রবার( ২৩ সেপ্টেম্বর২২) ইং বিকালে সিলেট জেলা বিচারিক আদালতে বিয়ানিবাজার থানার পুলিশের মাদক ব্যবসায়ী কে সোপর্দ করেন!

পুলিশের সুত্রে জানা যায়  বৃহস্পতিবার  রাত সাড়ে নয়টায় গোপন সংবাদের ভিত্তিতে বিয়ানীবাজার থানা পুলিশ চারখাই বাজারের চেকপোষ্ট থেকে আকমল হোসেন(৩২) নামে একজনকে আটক করে।

এসময় আটককৃত আসামির কাছ থেকে ২৩৬ বোতল ভারতীয়  ফেনসিডিল এবং ফেনসিডিল বহনকারী মোটরসাইকেল আটক করা হয়।

আটক আসামী আকমল হোসেন বিয়ানীবাজার উপজেলার দেউলগ্রাম গ্রামের ফখর উদ্দিন ওরফে ফারুকের ছেলে।

এঘটনার সতত্যা নিশ্চিত করে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান!

চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে ২৩৬(দুইশত ছত্রিশ) বোতল ভারতীয়  ফেনসিডিল এবং ফেনসিডিল বহনকারী মোটরসাইকেল সহ এক জনকে আটক করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আসামীর বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে মাধ্যমে    কারাগারে প্রেরণ করা হয়!

শেয়ার করুন

আরো দেখুন......