1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

পটিয়ায় ২দিনের ব্যবধানে আবারও যুবকের লাশ উদ্ধার!

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৮ জন দেখেছেন

বাবুল হোনেন বাবল ঃ ২৩সেপ্টেম্বর চট্টগ্রামের পটিয়ায় বাসস্টেশনের পরে মহাসড়কের পাশে ময়লার স্তুপ থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে লাশটি উদ্ধার করে পটিয়া থানা পুলিশ।

উদ্ধার হওয়া লাশটি উপজেলার খরনা ইউনিয়নের মুজাফফরাবাদ ৭নং ওয়ার্ডের বাবুল সেনের পুত্র উজ্জল সেন (৩০) এর বলে জানা গেছে।

পটিয়া থানার এস আই পরেশ সিকদার লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, লাশের মাথার পিছনের দিকে আঘাতের চিহ্ন রয়েছে। লাশটির অর্ধেক অংশ ময়লার মধ্যে অর্ধেক অংশ সড়কে পড়েছিলো। লাশটি উদ্ধার করে এনে পটিয়া থানায় রাখা হয়েছে। সকালে মেডিকেলে পাঠানো হবে ময়না তদন্তের জন্য।

তবে প্রাথমিকভাবে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হতে পারে বলে তিনি ধারণা করছেন।

উল্লেখ্য যে,গত ২/৩দিন পূর্বেও পটিয়ার ইন্দ্রপুল থেকে এক দিনমজুর যুবকের লাশ উদ্ধার করেছিল পুলিশ।

শেয়ার করুন

আরো দেখুন......