1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

জয়পুরহাটে যুবদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৩ জন দেখেছেন

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-মুন্সিগঞ্জে বিএনপির বিক্ষোভ কর্মসূচিতে পুলিশের গুলি বর্ষণে বিএনপি ও যুবদলের অর্ধশতাধিক নেতাকর্মী আহত হওয়ার প্রতিবাদে জয়পুরহাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা যুবদল।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে শহরের রেলষ্টেশন এলাকা থেকে মিছিলটি বের হয়ে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা যুবদলের আহ্বায়ক শাহনেওয়াজ কবির শুভ্রের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন জেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক আবু রায়হান উজ্জল ও সদস্য সচিব মোক্তাদুল হক আদনান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শামস্ মতিন, জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মনজুরে মওলা পলাশ, হারুনুর রশীদ জুয়েল, জেলা যুবদল সদস্য আবু সাহেদ সোহেল, এফতাদুল হক, ইকবাল হোসেন প্রমূখসহ আরো অন্যান্য নেতৃবৃন্দরা

 

শেয়ার করুন

আরো দেখুন......