1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেরপুরে আত্মহত্যায় প্ররোচনাকারী প্রধান আসামী গ্রেপ্তার চট্টগ্রামে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সংশোধনী সেবা সহজ করণ করা হচ্ছে সুদীপ কুমার চক্রবতী-বিপিএম সেবা,আপনাকে ভোলা সহজ নয়। শিবগঞ্জে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পাহাড়তলী থানার আলোচিত ও চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার আসামি মোঃ শামসুল আলম রানা সহ  গ্রেফতার-০২ ঝিনাইগাতীতে ক্যান্সারে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ আমতলীতে ব্রীজ ভেঙ্গে ৯জন নিহত হওয়ার ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠিত বহুল আলোচিত রাসেল’স ভাইপার সাপের সন্ধান পাওয়া গেছে। শিবগঞ্জে অনলাইন প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হারুন অর রশিদ যশোর অভয়নগরে বেপরোয়া বালিবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

খুলনা ফুলতলার ওসি মহোদয়ের কঠোর ভূমিকায় ছাড় পেলো না শিশু ধর্ষণের চেষ্টাকারী ছোটন।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৩ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, ফুলতলা খুলনা।খুলনার ফুলতলা উপজেলার তৃতীয় শ্রেণীর এক বাচ্চাকে ধর্ষনের চেষ্টা করে এনায়েত হোসেন ছোটন(৪৮)। এনায়েত হোসেন ছোটন স্থানীয়ভাবে  প্রভাবশালী ও ধন্যাঢ্য হওয়ার কারণে অনেকভাবে তিনি এ বিষয়টিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। কিন্তু ফুলতলা থানার ওসি ইলিয়াস হোসেন তালুকদার এর কঠোর ভূমিকায় কোনভাবেই ছাড় পেলেননা ছোটন।

 

একাধিক প্রভাবশালী মহলের ফোন আসে ছোটনকে ছেড়ে দেওয়ার জন্য,তারা নাকি এলাকার বিষয় নিজেরাই  মীমাংসা করবে। তবে স্থানীয় জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মীসহ ওসি ফুলতলা থানার কঠোর ভূমিকা থাকার কারণে ছোটনের ঠাঁই হলো ফুলতলা থানার গারদে।

 

ছোটনকে পুলিশ বৃহস্পতিবার রাতে ধর্ষণ চেষ্টা করার অপরাধে গ্রেফতার করেন।ছোটন দুই সন্তানের পিতা। সে দামোদর রেলষ্টেশন এলাকার মৃতঃ ইমান আলী শেখের পুত্র।

 

পুলিশ  জানায়, মঙ্গলবার সন্ধ্যায় এনায়েত হোসেন ছোটন তৃতীয় শ্রেণি পড়ুয়া শিশু শিক্ষার্থী (৯) কে পরিত্যাক্ত মুরগী ফার্ম থেকে নেট আনতে বলে। এ সময় শিশুটি ফার্মের মধ্যে ঢুকলে ছোটন তাকে ধর্ষণের  চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকার শুনে এলাকাবাসি তাকে উদ্ধার করে। শিশুটির পিতা অসহায় ও ছোটনের বাড়ির দিনমজুর হওয়ায় প্রভাবশালীরা মিমাংশার কথা বলে মামলা করতে দেয়নি। পরে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় বৃহস্পতিবার রাতে শিশু শিক্ষার্থীর পিতা  বাদি হয়ে এনায়েত হোসেন ছোটনকে আসামী করে থানায় মামলা (নং-১৩, তারিখ-২২/০৯/২২ইং) করেন। ওসি মোঃ ইলিয়াস তালুকদার শিশু ধর্ষণ চেষ্টার কথা স্বীকার করে বলেন, অভিযোগ পাওয়ার পরেই আসামী ছোটনকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

 

স্থানীয়রা জনসাধারণ ফুলতলা থানার ওসিকে ইলিয়াস হোসেন তালুকদারকে প্রভাবশালী মহলের মোকাবেলা এবং দ্রুত সময়ের মধ্যে ছোটনকে গ্রেফতার করার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

শেয়ার করুন

আরো দেখুন......