1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনা ফুলতলার ওসি মহোদয়ের কঠোর ভূমিকায় ছাড় পেলো না শিশু ধর্ষণের চেষ্টাকারী ছোটন।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৮ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, ফুলতলা খুলনা।খুলনার ফুলতলা উপজেলার তৃতীয় শ্রেণীর এক বাচ্চাকে ধর্ষনের চেষ্টা করে এনায়েত হোসেন ছোটন(৪৮)। এনায়েত হোসেন ছোটন স্থানীয়ভাবে  প্রভাবশালী ও ধন্যাঢ্য হওয়ার কারণে অনেকভাবে তিনি এ বিষয়টিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। কিন্তু ফুলতলা থানার ওসি ইলিয়াস হোসেন তালুকদার এর কঠোর ভূমিকায় কোনভাবেই ছাড় পেলেননা ছোটন।

 

একাধিক প্রভাবশালী মহলের ফোন আসে ছোটনকে ছেড়ে দেওয়ার জন্য,তারা নাকি এলাকার বিষয় নিজেরাই  মীমাংসা করবে। তবে স্থানীয় জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মীসহ ওসি ফুলতলা থানার কঠোর ভূমিকা থাকার কারণে ছোটনের ঠাঁই হলো ফুলতলা থানার গারদে।

 

ছোটনকে পুলিশ বৃহস্পতিবার রাতে ধর্ষণ চেষ্টা করার অপরাধে গ্রেফতার করেন।ছোটন দুই সন্তানের পিতা। সে দামোদর রেলষ্টেশন এলাকার মৃতঃ ইমান আলী শেখের পুত্র।

 

পুলিশ  জানায়, মঙ্গলবার সন্ধ্যায় এনায়েত হোসেন ছোটন তৃতীয় শ্রেণি পড়ুয়া শিশু শিক্ষার্থী (৯) কে পরিত্যাক্ত মুরগী ফার্ম থেকে নেট আনতে বলে। এ সময় শিশুটি ফার্মের মধ্যে ঢুকলে ছোটন তাকে ধর্ষণের  চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকার শুনে এলাকাবাসি তাকে উদ্ধার করে। শিশুটির পিতা অসহায় ও ছোটনের বাড়ির দিনমজুর হওয়ায় প্রভাবশালীরা মিমাংশার কথা বলে মামলা করতে দেয়নি। পরে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় বৃহস্পতিবার রাতে শিশু শিক্ষার্থীর পিতা  বাদি হয়ে এনায়েত হোসেন ছোটনকে আসামী করে থানায় মামলা (নং-১৩, তারিখ-২২/০৯/২২ইং) করেন। ওসি মোঃ ইলিয়াস তালুকদার শিশু ধর্ষণ চেষ্টার কথা স্বীকার করে বলেন, অভিযোগ পাওয়ার পরেই আসামী ছোটনকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

 

স্থানীয়রা জনসাধারণ ফুলতলা থানার ওসিকে ইলিয়াস হোসেন তালুকদারকে প্রভাবশালী মহলের মোকাবেলা এবং দ্রুত সময়ের মধ্যে ছোটনকে গ্রেফতার করার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

শেয়ার করুন

আরো দেখুন......