1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পূর্ণবাসন কেন্দ্র পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন ভূঞা

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৫ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :-একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পূর্ণবাসন কেন্দ্র পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)   মোঃ মামুন ভূঞা । এ সময় তিনি প্রতিষ্ঠানটি সার্বিক খোঁজ-খবর নেন পরিচালক মোঃ আমিরুল ইসলাম ও শিক্ষক বৃন্দদের কাছ থেকে ।

প্রতিষ্ঠানের পরিচালক মোঃ আমিরুল ইসলাম অত্র প্রতিষ্ঠানের বিভিন্ন চিত্র তুলে ধরেন, প্রশংসা করেন জেলা প্রশাসকের, দাতা ও বিভিন্ন গন্যমান্য ব্যাক্তিদের  ।    শিক্ষকরা এ সময় তাদের করুন  জীবনযাপনের কথা তুলে ধরেন  । তারা বলেন , এই বিশেষ শিশুদের আমরা দীর্ঘদিন যাবৎ পাঠদান করে  আসছি । দীর্ঘদিন যাবৎ শিক্ষা প্রতিষ্ঠানে সরকারিভাবে বেতন না হওয়ায় আমরা মানবতার সাথে জীবন যাপন করছি ।  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যদি  এই বিশেষ চাহিদা সম্পন্ন প্রতিষ্ঠানটিতে সুনির্দিষ্ট  স্থাপন করে আমাদের বেতনের ব্যবস্থা করে দেন তাহলে আমরা  পরিবার প্রিয়জনদের নিয়ে ভালো ভাবে জীবন-যাপন করতে পারব ।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন ভূঞা এসময় আশ্বস্ত করে বলেন, এ প্রতিষ্ঠানের জন্য সর্ব রকম সহযোগিতা করব  জেলা প্রশাসকের পক্ষ থেকে । পরে তিনি বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের সাথে কিছু সময় কাটান এবং চিত্রাঙ্কন, আবৃতি,মাসিক পরীক্ষায় প্রথম ও দ্বিতীয় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ।

শেয়ার করুন

আরো দেখুন......