1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পূর্ণবাসন কেন্দ্র পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন ভূঞা

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৩ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :-একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পূর্ণবাসন কেন্দ্র পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)   মোঃ মামুন ভূঞা । এ সময় তিনি প্রতিষ্ঠানটি সার্বিক খোঁজ-খবর নেন পরিচালক মোঃ আমিরুল ইসলাম ও শিক্ষক বৃন্দদের কাছ থেকে ।

প্রতিষ্ঠানের পরিচালক মোঃ আমিরুল ইসলাম অত্র প্রতিষ্ঠানের বিভিন্ন চিত্র তুলে ধরেন, প্রশংসা করেন জেলা প্রশাসকের, দাতা ও বিভিন্ন গন্যমান্য ব্যাক্তিদের  ।    শিক্ষকরা এ সময় তাদের করুন  জীবনযাপনের কথা তুলে ধরেন  । তারা বলেন , এই বিশেষ শিশুদের আমরা দীর্ঘদিন যাবৎ পাঠদান করে  আসছি । দীর্ঘদিন যাবৎ শিক্ষা প্রতিষ্ঠানে সরকারিভাবে বেতন না হওয়ায় আমরা মানবতার সাথে জীবন যাপন করছি ।  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যদি  এই বিশেষ চাহিদা সম্পন্ন প্রতিষ্ঠানটিতে সুনির্দিষ্ট  স্থাপন করে আমাদের বেতনের ব্যবস্থা করে দেন তাহলে আমরা  পরিবার প্রিয়জনদের নিয়ে ভালো ভাবে জীবন-যাপন করতে পারব ।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন ভূঞা এসময় আশ্বস্ত করে বলেন, এ প্রতিষ্ঠানের জন্য সর্ব রকম সহযোগিতা করব  জেলা প্রশাসকের পক্ষ থেকে । পরে তিনি বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের সাথে কিছু সময় কাটান এবং চিত্রাঙ্কন, আবৃতি,মাসিক পরীক্ষায় প্রথম ও দ্বিতীয় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ।

শেয়ার করুন

আরো দেখুন......