1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

চট্টগ্রামের মিরসরাই উপজেলার চীন কি আস্তানা এলাকায় শহিদুল ইসলাম আকাশ নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার সন্ধ্যায় এই ঘটনা ঘটে।

  • আপডেট সময়ঃ বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৫ জন দেখেছেন

ক্রাইম রিপোর্টার(চট্রগ্রাম বিভাগ):-জোরারগঞ্জ থানার ওসি জানান, সন্ধ্যা সাতটার সময় আকাশ নিজ ব্যবসা প্রতিষ্ঠানে থাকা অবস্থায়   দুর্বৃত্তরা তার উপরে হামলা চালায়।  তাকে কুপিয়ে গুরুতর আহত করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। ওসি জানান, নিহত আকাশ ১১ মামলার আসামি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দিন জানান, গুরুতর আহত অবস্থায় আকাশকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনার আগেই  তার মৃত্যু হয়। আকাশের মাথায় ও হাতে বেশ কয়েকটি কোপের  দাগ রয়েছে। নিহত আকাশ হিঙ্গলি ইউনিয়নের মোহাম্মদ নুরুল ইসলামের পুত্র বলে জানা যায়। জোরারগঞ্জ  থানার ওসি দুর্বৃত্তদেরকে আটকের চেষ্টা চলছে বলে জানান।

শেয়ার করুন

আরো দেখুন......