1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

চট্টগ্রামের মিরসরাই উপজেলার চীন কি আস্তানা এলাকায় শহিদুল ইসলাম আকাশ নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার সন্ধ্যায় এই ঘটনা ঘটে।

  • আপডেট সময়ঃ বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৮ জন দেখেছেন

ক্রাইম রিপোর্টার(চট্রগ্রাম বিভাগ):-জোরারগঞ্জ থানার ওসি জানান, সন্ধ্যা সাতটার সময় আকাশ নিজ ব্যবসা প্রতিষ্ঠানে থাকা অবস্থায়   দুর্বৃত্তরা তার উপরে হামলা চালায়।  তাকে কুপিয়ে গুরুতর আহত করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। ওসি জানান, নিহত আকাশ ১১ মামলার আসামি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দিন জানান, গুরুতর আহত অবস্থায় আকাশকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনার আগেই  তার মৃত্যু হয়। আকাশের মাথায় ও হাতে বেশ কয়েকটি কোপের  দাগ রয়েছে। নিহত আকাশ হিঙ্গলি ইউনিয়নের মোহাম্মদ নুরুল ইসলামের পুত্র বলে জানা যায়। জোরারগঞ্জ  থানার ওসি দুর্বৃত্তদেরকে আটকের চেষ্টা চলছে বলে জানান।

শেয়ার করুন

আরো দেখুন......