1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেরপুরে আত্মহত্যায় প্ররোচনাকারী প্রধান আসামী গ্রেপ্তার চট্টগ্রামে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সংশোধনী সেবা সহজ করণ করা হচ্ছে সুদীপ কুমার চক্রবতী-বিপিএম সেবা,আপনাকে ভোলা সহজ নয়। শিবগঞ্জে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পাহাড়তলী থানার আলোচিত ও চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার আসামি মোঃ শামসুল আলম রানা সহ  গ্রেফতার-০২ ঝিনাইগাতীতে ক্যান্সারে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ আমতলীতে ব্রীজ ভেঙ্গে ৯জন নিহত হওয়ার ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠিত বহুল আলোচিত রাসেল’স ভাইপার সাপের সন্ধান পাওয়া গেছে। শিবগঞ্জে অনলাইন প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হারুন অর রশিদ যশোর অভয়নগরে বেপরোয়া বালিবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

খুলনায় র‍্যাবের হাতে ইয়াবা-গু‌লিসহ ০২ পু‌লিশ সদস‌্য গ্রেপ্তার

  • আপডেট সময়ঃ বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৯১ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

ইয়াবা ও গুলিসহ খুলনা মেট্রোপলিটন পুলিশের এক সদস্যসহ দু’জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব ৬ এর একটি অভিযানিক টিম।

মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টার দিকে তাদের দু’জনকে নগরীর কৃষ্ণ নগর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তাদের দু’জনের বিরুদ্ধে লবনচরা থানায় পৃথক আইনে মামলাা হয়েছে।

 

গ্রেপ্তার হওয়া পুলিশ সদস্য হলেন, মো: মেহেদী হাসান। তিনি লবনচরা থানার অফিসার ইনচার্জের দেহরক্ষি। অপরজন হলেন, মো: হুমায়ুুন কবির। তিনি নগরীর কৃষ্ণ নগর এলাকার বাসিন্দা।

 

বিষয়টি নিশ্চিত করেছন, লবনচরা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: আমিরুল ইসলাম।

 

তি‌নি জানান, বিকেল সাড়ে ৫ টার দিকে র‌্যাব ৬ এর সদস্যরা কৃষ্ণ নগর এলাকায় হুমায়ুন কবিরের বাসায় অভিযান চালায়। এ সময় পুলিশ সদস্য মেহেদী হুমায়ুন কবিরের বাসায় অবস্থান করছিলেন।

 

র‌্যাব পুলিশ সদস্য মেহেদীর কাছ থেকে ৫০ পিচ ইয়াবা উদ্ধার করে। পরে হুমায়ুন কবিরের কাছ থেকে ১০০ পিচ ইয়াবা ও একটি গুলি উদ্ধার করে।

 

তাদের উভয়কে র‌্যাব কার্যালয়ে নেওয়া হয়। রাতে তাদের লবনচরা থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাবের এসআই বজলুর রশীদ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

 

মামলার তদন্ত কর্মকর্তা এসআই হাবিবুর রহমান বলেন, বিকেল তাদের আটক করে র‌্যাব। রাতে তাদের থানায় হস্তান্তর করা হয়।

 

হুমাযুন কবিরের কাছ থেকে গুলি সদৃশ্য বস্তু উদ্ধার করা হয়। সেটি পরীক্ষীর জন্য সিআইডি ল্যাবে প্রেরণ করা হবে।

 

তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার দুপুরের পর তাদের দু’জনকে কারাগারে পাঠানো হয়েছে।

 

পুলিশ সদস্য মেহেদীর ব্যাপারে বক্তব‌্য জানার জন্য থানার অফিসার ইনচার্জকে একাধিকবার ফোন করেও তাকে পাওয়া যায়নি।

 

শেয়ার করুন

আরো দেখুন......