1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

কমিউনিটি পুলিশিং অর্থ জনগণকে পুলিশের কাজে সম্পৃক্ত করা-পুুলিশ সুপার নূরে আলম

  • আপডেট সময়ঃ বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৯ জন দেখেছেন

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-জয়পুরহাটে নবাগত পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম এর সাথে জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম এর নেতৃত্বদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(২০ সেপ্টেম্বর) বিকেলে জয়পুরহাট পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলার নবাগত পুলিশ সুপার ও অনুষ্ঠিত সভার প্রধান অতিথি মোহাম্মদ নূরে আলমের উপস্থিতিতে জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি পুুলিশ সুপার মোহাম্মদ নূরে তার বক্তব্যে বলেন,“পুলিশই জনতা, জনতাই পুলিশ” এই মূলমন্ত্রকে ধারণ করে কমিউনিটি পুলিশিং ব্যবস্থা গড়ে উঠেছে। কমিউনিটি পুলিশিং অর্থ জনগণকে পুলিশের কাজে সম্পৃক্ত করা। অর্থাৎ জনগণের সাথে অংশীদারিত্বের ভিত্তিতে অপরাধ দমন, আইন-শৃঙ্খলা রক্ষা ও সামাজিক সমস্যাদি যা থেকে অপরাধ সৃষ্টি হয় তা সমাধানের জন্য ঐক্য-বদ্ধভাবে কাজ করার আহব্বান জানান।পুলিশ ও জনগণ কাধে কাধ মিলিয়ে কাজ করলে দেশ থেকে জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদক নির্মূল করা সম্ভব। পুলিশ জনগণের শত্রু নয়,পুলিশ জনগণের বন্ধু। পুলিশ সুপার আরো বলেন, বিট পুলিশিং এবং কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

 

এসময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ও (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), ফারজানা হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ মোসফেকুর রহমানসহ ডিআই ও ১, জেলা বিশেষ গোয়েন্দা শাখা, জয়পুরহাট, জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম এর সদস্যবৃন্দরা।

শেয়ার করুন

আরো দেখুন......