1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক।

খুলনায় মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ১.৮৫.০০০ টাকা জরিমানা আদায়

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৭ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,২০/০৯/২০২২ খ্রিষ্টাব্দ (মঙ্গলবার) খুলনা জেলার কে.ডি. ঘোষ রোড এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মুহাম্মদ আল আমিন।

 

এসময় খুলনা শিশু হাসপাতালের সামনে কয়েকটি দোকানে  “মাতৃদুগ্ধ বিকল্প, শিশু খাদ্য, বাণিজ্যিকভাবে প্রস্তুতকৃত শিশুর বাড়তি খাদ্য ও উহা ব্যবহারের সরঞ্জামাদি (বিপণন নিয়ন্ত্রণ) আইন, ২০১৩” ভঙ্গ করে লাইসেন্সবিহীন এবং অনুমোদিত লেবেলিং ব্যবহার করে শিশু খাদ্য বিক্রয় ও বাজারজাত করতে দেখা যায়।

 

এ অপরাধের দায়ে আবুল খায়ের কনজিউমার লি., বেবি নিউট্রিশন লি. এবং নেসলে বাংলাদেশ লি. এর ডিলার/এজেন্টদের সর্বমোট ১,৮৫,০০০/- জরিমানা করা হয়।

 

এ অভিযানে সহকারী পরিচালক, ভোক্তা অধিদপ্তর এবং এপিবিএন এর সদস্যগণ সহায়তা প্রদান করেন।

 

জনস্বার্থে এবং নিরাপদ শিশুখাদ্য নিশ্চিতকল্পে জেলা প্রশাসনের এরূপ অভিযান অব্যাহত থাকবে।

 

শেয়ার করুন

আরো দেখুন......